রায়পুরায় দুর্বৃত্তের হামলায় মহিলা খুন। 

প্রকাশিত: ৮:০৮ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২১
এ.কে.এম সেলিম, নরসিংদী প্রতিনিধিঃ

রায়পুরায় দুর্বৃত্তের হামলায় মহিলা খুন। 

নরসিংদীর রায়পুরা উপজেলার শ্রীনগর এলাকায় গতকাল শনিবার সন্ধ্যায় দুর্বৃত্তের হামলায় ফুলমালা (৩০) নামে এক নারী নিহত হয়েছে। দুবৃর্ত্তরা তার মাথা, কপাল ও মুখে ভারীবস্তু দিয়ে আঘাত করে পালিয়ে যায়। পরে হাসপাতালে নেওয়ার পথে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।
নিহত ওই নারী উপজেলার শ্রীনগর এলাকার মৃত আক্কাছ আলীর মেয়ে। পুলিশ খবর পেয়ে শনিবার রাতেই লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠাই। আজ রবিবার সকালে নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ), সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) ও রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শনে যান।
নিহতের বড়বোন রঙমালা জানান, চারবছর পূর্বে চাপাইনবাবগঞ্জ জেলার বাসিন্দা রাজমিস্ত্রি খোকন মিয়ার সঙ্গে ফুলমালার বিয়ে হয়। সংসার জীবনের এ দম্পতি দুই কন্যা সন্তান জন্ম দেয়। গত দুই বছর আগে তাদের ডির্ভোস হয়ে যায়। এরপর দুই সন্তান নিয়ে বাবার বাড়িতেই বসবাস করতেন ফুলমালা। গতকাল সন্ধ্যায় বাড়ি থেকে বের হওয়ার দেড়ঘন্টা পর তাকে রক্তাক্ত জখম অবস্থায় একটি ঘাসক্ষেতে দেখতে পান স্থানীয়রা। পরে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
বাঁশগাড়ি তদন্ত কেন্দ্রের এসআই মোস্তাফিজ জানান, নিহত নারীর মাথা, কপাল ও মুখে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে। জড়িতদের ধরতে চেষ্টা অব্যাহত রয়েছে

Categories