রাণীনগরে হাজী টেলিকম এন্ড ইলেকট্রনিক্সের উদ্দ্যোগে মহান বিজয় দিবস উদযাপন

প্রকাশিত: ৩:৪৮ অপরাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০২১

মামুনুর রশীদ, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে ওয়ালটন শোরুম হাজী টেলিকম এন্ড ইলেকট্রনিক্সে’র উদ্দ্যোগে নানা কর্মসূচির মধ্যে দিয়ে বিজয়ের ৫০ বছর পূর্তি ও মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উদযাপন উপলক্ষে বৃহস্পতিবার সকালে হাজী টেলিকম এন্ড ইলেকট্রনিক্সে’র আয়োজনে থানার মোড় বটতলী প্রধান শোরুমে ৫০ পাউন্ড কেক কাটা হয়। কেক কাটা শেষে বীর মুক্তিযোদ্ধা চয়েন উদ্দিনকে ওয়ালটনের একটি পন্য দিয়ে পুরুষ্কৃত করা হয়েছে।

পুরুষ্কার বিতরণ শেষে শোরুমের সামনে থেকে দেড় শতার্ধিক ভ্যানগাড়ীতে ওয়ালটনের পণ্য নিয়ে ও ১০টি মোটরসাইকেল নিয়ে এক বর্ণাঢ্য রাল্যী বের হয়। র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালীতে প্রায় ৩ শতাধিক লোক অংশ নেয়। র‌্যালী শেষে সদরের বাইপাস সড়কে বৃক্ষরোপন করেন অতিথিরা। এ সময় শোরুমে শীতবস্ত্র হিসাবে ১০ জনের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

হাজী টেলিকম এন্ড ইলেকট্রনিক্সের প্রোপাইটর ও ওয়ালটনের এক্সক্লুসিভ ডিলার আমিনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ওয়ালটন গ্রুপের পাবনা জোনের রিজিওনাল সেলস ম্যানেজার মঞ্জুর আহমেদ, টেরিটরি সেলস ম্যানেজার হাসিব চৌধুরীসহ অন্যরা।


Categories