রাণীনগরে স্বতন্ত্র প্রার্থী ও সমর্থকদের উপর হামলা; মোটরসাইকেল ভাঙচুরের অভিযোগ

প্রকাশিত: ৩:৫১ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২১

মামুনুর রশীদ, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে নির্বাচনী প্রচারণাকালে কাশিমপুর ইউপির আওয়ামী লীগ বিদ্রোহী (স্বতন্ত্র) চেয়ারম্যান প্রার্থী আব্দুল মান্নান ও তার সমর্থকদের উপর হামলা চালিয়ে মারপিটের অভিযোগ উঠেছে নৌকার প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে। এ ঘটনায় তাদের মারপিটে স্বতন্ত্র প্রার্থীর অন্তত ৫ জন আহত হয়েছেন। গুরুত্ব আহত অবস্থায় নিয়ামুল হক (৩০) নামে এক যুবককে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আহত অন্যরা স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন।

এছাড়া ভাঙচুর করা হয়েছে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ৪-৫টি মোটরসাইকেল। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার কাশিমপুর ইউপির বাহাদুরপুর গ্রামের বাজার এলাকায়।

কাশিমপুর ইউপির (মটরসাইকেল মার্কা) স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুল মান্নান জানান, এদিন ৫-৭ টি মোটরসাইকেল যোগে আমার সমর্থকদের নিয়ে ইউনিয়নে নির্বাচনী প্রচারণার জন্য বের হই। প্রচারণাকালে বাহাদুরপুর গ্রামের বাজারের সামনে পৌছালে ওৎপেতে থাকা নৌকা প্রার্থীর সমর্থকরা আমার ও আমার সমর্থকদের উপর অতর্কিত ভাবে হামলা চালায়। এ সময় আমাকে সহ আমার সমর্থকদের রড, লাঠি ও বাটাম দিয়ে মারপিট শুরু করলে আমরা জীবনের ভয়ে সেখান থেকে পালিয়ে যাই। এ সময় নৌকা সমর্থকের লোকজন আমাদের ৪-৫টি মোটরসাইকেল ভাঙচুর করেছে। এ ঘটনায় আমাদের ৫ জন আহত হয়েছেন। তিনি আরো জানান, ঘটনাটি ঘটার সাথে সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তা, নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা এবং থানার ওসিকে বিষয়টি আমি জানিয়েছি।

এদিকে কাশিমপুর ইউপির আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী আলমগীর হোসেন ও তার সমর্থকদের বিরুদ্ধে হামলার অভিযোগ অস্বীকার করেছেন।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

এ ব্যাপারে রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো বলেন, ঘটনাটি জানার পর ঘটনাস্থলে গিয়েছিলাম। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।


Categories