রাণীনগরে সাবেক এমপি ইসরাফিলের অবৈধ স্থাপনা অপসারণ করতে নোটিশ

প্রকাশিত: ৬:০৫ অপরাহ্ণ, নভেম্বর ২৭, ২০২১

মামুনুর রশীদ, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগর উপজেলার কাশিমপুর এলাকায় ভিপি সম্পত্তিতে সাবেক এমপি মরহুম ইসরাফিল আলমের অবৈধ ভাবে নির্মাণ করা স্থাপনা অপসারণ করতে নোটিশ দেয়া হয়েছে। সাবেক এমপি ইসরাফিলের পত্মী সুলতানা পারভিন বিউটিকে এ নোটিশ দেয়া হয়। রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) সুশান্ত কুমার মাহাতো এই নোটিশ প্রদান করেন।

সংশ্লিষ্ঠ সূত্রে জানা গেছে, নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের সাবেক এমপি মরহুম ইসরাফিল আলম কাশিমপুর মৌজায় বেশ কিছু জমির উপর একটি “পল্লীশ্রী সমন্বিত কৃষি প্রদর্শনী খামার” নামে একটি খামার গড়ে তুলেন। ওই সময় খামার এলাকায় ভিপি রেকর্ডভুক্ত প্রায় ১০ বিঘা সম্পত্তি অবৈধভাবে দখলে নিয়ে বেশ কিছু স্থাপনা নির্মাণ করেন। ভিপি সম্পত্তি থেকে এসব স্থাপনা অপসারণ করতে রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) সুশান্ত কুমার মাহাতো গত ২৫ নভেম্বর এমপি’র পত্মী সুলতানা পারভিন বিউটিকে একটি নোটিশ প্রদান করেছেন।

এ ব্যাপারে সুলতানা পারভিন বিউটির ব্যক্তিগত মোবাইল নাম্বারে কয়েকবার ফোন করেও তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) সুশান্ত কুমার মাহাতো বলেন, গড়ে তোলা অবৈধ স্থাপনা সাত কার্য দিবসের মধ্যে অপসারণের জন্য সুলতানা পারভিন বিউটিকে নোটিশ দেয়া হয়েছে। নির্ধারিত সময়ের মধ্যে অপসারণ না করলে বিধি মোতাবেক অবৈধ স্থাপনা উচ্ছেদসহ তার বিরুদ্ধে আইনগত ব্যস্থা নেয়া হবে।


Categories