রাণীনগরে মাদক সিন্ডিকেট নিয়ন্ত্রনকারী সোনামুল গ্রেফতার

প্রকাশিত: ৯:৫৪ অপরাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২২

মামুনুর রশীদ, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে বিশেষ অভিযান চালিয়ে হোরোইন ও ইয়াবাসহ কুখ্যাত মাদক কারবারি সোনামুল খন্দকার (৩৬) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার পাগলীর মোড় ব্রিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। শুক্রবার সন্ধ্যায় তাকে আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত সোনামুল খন্দকার উপজেলার গোনা ইউনিয়নের দুর্গাপুর গ্রামের সমতুল খন্দকারের ছেলে।

পুলিশ জানায়, গ্রেফতার সোনামুলের বিরুদ্ধে ১২ টি মামলা রয়েছে। এর মধ্যে ৬টি মারপিটের মামলা ও ৬টি মাদক মামলা। সে শুধু রাণীনগর উপজেলার নয় আশেপাশের উপজেলারও মাদক সিন্ডিকেটের নিয়ন্ত্রনকারী বলে জানিয়েছে পুলিশ।

রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ জানান, গ্রেফতার সোনামুলের বিরুদ্ধে চলতি মাসেও থানায় একটি মাদক মামলা হয়। এরপর থেকে সে বিভিন্ন স্থানে পালিয়ে বেড়াচ্ছিলেন। বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে সোনামুলকে গ্রেফতার করে। গ্রেফতারকালে তার নিকট থেকে প্রায় আড়াই লাক্ষ টাকা মূলের ২৫ গ্রাম হোরোইন ও সাড়ে তিন হাজার টাকা মূলের ১০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মাদক মামলা দায়ের করে শুক্রবার সন্ধ্যায় আদালতে প্রেরণ করা হয়েছে।

ওসি জানান, এলাকায় মাদক সিন্ডিকেটের নিয়ন্ত্রনকারী সোনামুলের একটি গ্যাং রয়েছে। সে পালিয়ে থাকা অবস্থায়ও গ্যাং এর সদস্যদের দিয়ে এলাকায় মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিলেন। ইতি মধ্যেই তার গ্যাং এর একজন সদস্যকে হেরোইন ও ইয়াবাসহ গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে। সোনামুলের গ্যাং এর অন্যান্য সদস্যদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।


Categories