রাণীনগরে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

প্রকাশিত: ৫:৫৬ অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০২১

মামুনুর রশীদ, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: সেচ্ছাসেবী সংগঠন রুপসী নওগাঁর উদ্দ্যোগে রাণীনগরে এক দিনের ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল থেকে উপজেলার পুঠিয়া আজিজুর রহমান মেমোরিয়াল একাডেমি প্রাঙ্গনে দিন ব্যাপী এ মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

এদিন সকাল ১০ টায় সুবাস চন্দ্র সরকার ও সাংবাদিক আওরঙ্গজেব হোসেন রাব্বীর সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন কালীগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সরকার দলীয় চেয়ারম্যান প্রার্থী সুবাস চন্দ্র সরকার বাবলু। উদ্বোধনকালে একাডেমি প্রাঙ্গনে একটি বৃক্ষ রোপণ করা হয়।

এ সময় কালীগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু মন্ডল, রুপসী নওগাঁ সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক ডেন্টিস্ট খালেদ বিন ফিরোজ, সদস্য রোবাইদুল ইসলাম আহসান হাবিব, মোস্তফা জামাল, বদিউজ্জামান টিটু, রহিমা খাতুন ও তানজিলা ইয়াসমিন উপস্থিত ছিলেন। রাজশাহী ও নওগাঁ যৌথ চিকিৎসক দল ডেন্টিস্ট খালেদ বিন ফিরোজ, ডা: আতিক শাহারিয়ার, ডা: তিসা ও সম্পা আক্তার চক্ষু, মাথা ব্যাথা ও দন্ত রোগের চিকিৎসা প্রদান রোগের চিকিৎসা প্রদান করেন।

সংগঠনের নেতারা জানান, সমাজের অধিকার বঞ্চিত এতিম, পথশিশু ও হতদরিদ্র মানুষের মুখে হাসি ফোটাতে কাজ করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় একদিনের ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।


Categories