রাণীনগরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার জমিসহ ঘর পেলেন ৪১ পরিবার

প্রকাশিত: ৮:৫৪ অপরাহ্ণ, এপ্রিল ২৬, ২০২২

মামুনুর রশীদ, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগর উপজেলায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার জমি ও গৃহ পেলেন ভূমিহীন ও গৃহহীন ৪১ টি পরিবার। প্রধানমন্ত্রীর উপহার জমিসহ ঘর পেয়ে খুশি ওই সব ভূমিহীন ও গৃহহীন পরিবারগুলো।

মঙ্গলবার (২৬ এপ্রিল) গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে একযোগে মুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় তৃতীয় পর্যায়ে ৩২ হাজার ৯০৪ টি পরিবারকে জমি ও গৃহ হস্তান্তরের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সারাদেশের ন্যায় তৃতীয় পর্যায়ে রাণীনগর উপজেলায় ৪১ টি ঘরের উদ্বোধন করা হয়।

এদিন প্রধানমন্ত্রীর উদ্বোধন অনুষ্ঠান শেষে রাণীনগর উপজেলা পরিষদ হলরুমে উপজেলার ভূমিহীন ও গৃহহীন ৪১ টি পরিবারের হাতে জমি ও গৃহের দলিল তুলে দেন নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের এমপি আনোয়ার হোসেন হেলাল।

এ সময় উপস্থিত ছিলেন, রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মাদ হাফিজুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, উপজেলা কৃষি কর্মকর্তা শহিদুল ইসলাম সহ সরকারি বিভিন্ন দপ্তরে কর্মকর্তা, ইউপি চেয়ারম্যানগণ ও উপকারভোগীরা।


Categories