রাণীনগরে পারইল ইউপির ভোটারদের দ্বারে দ্বারে স্বতন্ত্র প্রার্থী সুজিত

প্রকাশিত: ৪:৫১ অপরাহ্ণ, নভেম্বর ৮, ২০২১

মামুনুর রশীদ, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে নওগাঁর রাণীনগর উপজেলার ৮ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচন উপলক্ষে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন ৪নং পারইল ইউপির অটোরিক্সা প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সুজিত কুমার সাহা।

রবিবার বিকেলে তার নির্বাচনী এলাকা পারইল ইউনিয়নের বিভিন্ন হাটে-বাজারে বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন তিনি। এ সময় তার কর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন।

ভোট প্রার্থনাকালে পারইল ইউপির স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সুজিত কুমার সাহা বলেন, এলাকায় আমার ব্যাপক জনপ্রিয়া আছে তাই আমি নির্বাচনে অংশ নিয়েছি। তাছাড়া পারইল ইউনিয়নের মানুষ আমাকে চেনেন এবং আমার সম্পর্কে জানেন। আমি ইউনিয়নের প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের কাছে দোয়া, আশীর্বাদ ও ভোট প্রার্থনা করেছি। ভোটাররা আমাকে ভোট দিবেন বলে আশ্বস্ত করেছেন। আমি আশাবাদী ভোটারদের দোয়া ও পূর্ণ সমর্থন আমার প্রতি আছে। আর আমি নির্বাচিত হলে পারইল ইউনিয়ন বাসিকে সন্ত্রাস মুক্ত, জঙ্গিবাদ মুক্ত, মাদকমুক্ত ও বাল্যবিবাহ মুক্ত একটি পরিচ্ছন্ন মডেল ইউনিয়ন উপহার দিবো এবং সরকারের দেয়া বরাদ্দ হতে এলাকার রাস্তা-ঘাট কালভাট সহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড স্বচ্ছতার ভিত্তিতে করব।
তিনি আরো বলেন, সুষ্ঠু অবাধ নিরপেক্ষ নির্বাচন হলে আমি শতভাগ আশাবাদী ইউনিয়নের জনগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করবে।


Categories