রাণীনগরে পানি নিষ্কাশনের ড্রেনকে কেন্দ্র করে কুপিয়ে জখম; আহত ৩

প্রকাশিত: ৮:১৭ অপরাহ্ণ, জুন ১, ২০২২

মামুনুর রশীদ, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে পানি নিষ্কাশনের ড্রেনকে কেন্দ্র করে হামলা চালিয়ে দেশীয় অস্ত্র দিয়ে দুই ব্যক্তিকে কুপিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও এক ব্যক্তি। গুরুত্বর আহত সুকবর আলী সরদার ও তার ছেলে আশরাফুলকে রাজশাহী মেডিকেলে ভর্তি করানো হয়েছে। আর আহত রেজাউল স্থানীয় চিকিৎসকের কাছে চিকিৎসা গ্রহন করছেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে উপজেলার বড়গাছা ইউনিয়নের শফিকপুর গ্রামে।

আহত রেজাউল সরদারের স্ত্রী রিভা খাতুন জানান, আমাদের বাড়ির টিউবওয়েলের পানি নিষ্কাশনের জন্য আমাদের জায়গার উপর দিয়ে একটি ড্রেন রয়েছে। সেই ড্রেন নিয়েই পার্শবতী সখিনের স্ত্রী রোকেয়া ও তার চাচা এবং চাচাতো ভাইদের সাথে বিরোধ চলে আসছে। মঙ্গলবার সন্ধ্যার দিকে ওই ড্রেনকে কেন্দ্র করে রোকেয়ার সাথে কথা কাটাকাটি হয়। এরই জে¦র ধরে রোকায়া তার চাচা বগা ও চাচাতো ভাই ইমরান, মোস্তাক ও সিহাবসহ ৫-৭ জনকে নিয়ে এদিন রাত ৮ টার দিকে আমাদের বাড়িতে হামলা চালিয়ে আমার শ^শুর সুকবর আলী সরদারকে দেশীয় অস্ত্র হাসুয়া, হাতুরী, ফালা ও সুলপি দিয়ে এলোপাতাড়িভাবে কুপাতে থাকে। এ সময় আমার ভাসুর আশরাফুল সরদার ও স্বামী রেজাউল তাদের বাবাকে বাঁচাতে এগিয়ে গেলে আশরাফুলকেও কুপিয়ে রক্তাক্ত জখম করে হামলাকারীরা। এমতবস্থায় আমার স্বামী রেজাউলকেও তারা মারপিট করে।

তিনি আরও জানান, হামলাকারীরা আমাদের বাড়ির বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করে বাড়িতে থাকা স্বর্ণলংকার ও মোটা অংঙ্কের নগদ টাকা লুট করে নিয়ে গেছে। হামলাকারীদের মারপিটে গুরুত্বর আহত সুকবর ও আশরাফুল রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে। আর আহত রেজাউল স্থানীয় চিকিৎসকের কাছে চিকিৎসা নিচ্ছেন। এ ঘটনার সুষ্ট বিচারের দাবি জানিয়েছেন আহতের পরিবার লোকজন।

এ বিষয়ে কথা বলতে অভিযুক্ত রোকেয়া, বগা, ইমরান, মোস্তাক ও সিহাবদের বাড়িতে গেলে তারা না থাকায় তাদের মন্তব্য পাওয়া সম্ভব হয়নি।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


Categories