রাণীনগরে অসহায়-দরিদ্রদের মাঝে সুলতানা পারভীন বিউটির কম্বল বিতরণ

প্রকাশিত: ৩:০৫ অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০২২

মামুনুর রশীদ, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগর উপজেলায় অসহায় ও দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। গত কয়েক দিনে রাণীনগর উপজেলার বিভিন্ন গ্রামের অসহায়-দরিদ্র এবং শীতার্ত প্রায় ৫ হাজার মানুষের মাঝে কম্বল বিতরণ করেন নওগাঁ-৬ আসনের প্রয়াত এমপি ইসরাফিল আলমের সহধর্মীনি সুলতানা পারভীন বিউটি। শনিবার প্রয়াত এমপির হাউজে সুলতানা পারভীন বিউটির পক্ষ থেকে এসব কম্বল বিতরণ করেন তার পুত্র ইসতিয়াক আলম।

কম্বল বিতরণকালে প্রয়াত এমপির পুত্র ইসতিয়াক আলম বলেন, আমার পিতা প্রয়াত ইসরাফিল আলম এমপি। তিনি মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত অসহায় মানুষদের জন্য ও শ্রমিক মানুষদের জন্য এবং এ দেশের জন্য আজীবন কাজ করে গেছেন। সব সময় সর্বদা তিনি জনগণের জন্য তার পক্ষ থেকে বিভিন্ন অনুদান, বিভিন্ন সাহায্য-সহযোগিতা করে গেছেন। আমরা তার ধারাবাহিকতায় তার স্মৃতি রক্ষার্থে তার স্বপ্ন বাস্তবায়েনে আমরা এখন পর্যন্ত কাজ করছি এবং আজীবন কাজ করে যাব। এজন্য আমরা এই তীব্র শীতে শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ করছি।

ইসতিয়াক বলেন, আমার মা সুলতানা পারভিন বিউটি বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিটির সদস্য। তিনি তার নিজ তহবিল থেকে প্রত্যেকবারই রাণীনগর-আত্রাইয়ের মানুষের জন্য শীতে শীতবস্ত্র প্রদান করে আসছেন। এবারেও আমি তার পক্ষ থেকে রাণীনগরের প্রায় ৫ হাজার মানুষের মাঝে শীতবস্ত্র হিসাবে কম্বল বিতরণ করেছি।


Categories