রাণীনগরের পারইল ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগের তদন্ত কমিটি গঠন

প্রকাশিত: ১০:৩১ পূর্বাহ্ণ, এপ্রিল ১৪, ২০২২

মামুনুর রশীদ, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগর উপজেলার ৪নং পারইল ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা জাহিদুর রহমান জাহিদের বিরুদ্ধে অভিযোগের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (১২ এপ্রিল) বিকেলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কে আহবায়ক ও উপজেলা শিক্ষা অফিসার এবং উপজেলা সহকারী প্রোগ্রামারকে সদস্য করে তিন সদস্য তদন্ত কমিটি গঠন করা হয়।

গত ৪ এপ্রিল পারইল ইউপি চেয়ারম্যান জাহিদের বিরুদ্ধে করোনাকালীন টিকাদানের ৩৫ হাজার টাকা আত্মসাৎ, জন্ম নিবন্ধনের প্রতিটি কাজে অতিরিক্ত অর্থ আদায়, অফিশিয়াল কোন প্রকার কোন মিটিং মেম্বারদের সহিদ না করে শুধু নোটিশ প্রেরণ করা, বিভিন্ন সরকারী অনুদান গোপন রাখা, সাধারণ জনগনের সাথে ও মেম্বারদের সাথে খারাপ ব্যবহার করা এবং বিএনপির দলীয় মিটিং পরিষদে করাসহ নানান অভিযোগ এনে পরিষদের ১১ জন মেম্বার একযোগে উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দায়ের করেন। এই অভিযোগে প্রেক্ষিতে তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো বলেন, অভিযোগে প্রেক্ষিতে মঙ্গলবার তিন সদস্য তদন্ত কমিটি গঠন করে দেয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


Categories