রাণীনগরের অ্যাকাডেমিক সুপারভাইজার ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা করোনায় আক্রান্ত

প্রকাশিত: ৬:৪৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৮, ২০২২

মামুনুর রশীদ, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর রাণীনগর উপজেলা অ্যাকাডেমিক সুপারভাইজার কামরুল হাসান ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ইফতেখার আলম করোনায় আক্রান্ত হয়েছেন। তিনারা বর্তমানে নিজ বাসভবনে আইসোলেশনে আছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা যায়, গত মঙ্গলবার স্বাস্থ্য কর্মকর্তার সর্দি জ্বর শুরু হলে তার নমুনা নেওয়ার পর পরীক্ষা করে করোনা পজিটিভ রিপোর্ট আসে এবং গতকাল সোমবার উপজেলা অ্যাকাডেমিক সুপারভাইজারের সর্দি জ্বর শুরু হলে তিনি পরীক্ষার জন্য নমুনা দেন। তার দেওয়া নমুনা পরীক্ষা করে দেখা যায় তিনি করোনা পজিটিভ।

এব্যাপারে অ্যাকাডেমি সুপারভাইজার কামরুল হাসান বলেন, গতকাল (সোমবার) সকাল থেকে আমার জ্বর শুরু হয়েছে। সাথে সর্দি ও মাথা ব্যথা ও আছে। শিক্ষার্থীদের করোনার টিকা দান কার্যক্রমে সরাসরি যুক্ত হয়ে সবার সাথে আমাকে মিশতে হয়েছে। একারণে হয়তো কারও সংস্পর্শে আমার শরীরে এ ভাইরাস সংক্রামিত হয়েছে। আমি এখন বাসায় আইসোলেশনে আছি। এখন আগের চেয়ে কিছুটা সুস্থতা বোধ করছি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ইফতেখার বলেন, আমার করোনা পজিটিভ রিপোর্ট আসার পর থেকে বাসায় আইসোলেশনে আছি। এখন আগের চেয়ে অনেকটা ভালো আছি।


Categories