রাঙ্গামাটিতে অস্ত্রসহ ৭জন আটক!

প্রকাশিত: ৮:৪৭ অপরাহ্ণ, জানুয়ারি ১৮, ২০২১

নুরুল কবির আরমান, খাগড়াছড়ি প্রতিনিধিঃ রাঙ্গামাটির বিলাইছড়িতে অস্ত্র-গোলাবারুদসহ ৭ জন সন্ত্রাসীকে আটক করেছে যৌথবাহিনী। রবিবার (১৭ জানুয়ারী) সন্ধ্যার সময়ে বিলাইছড়ির ফারুয়া ইউনিয়নের নতুন পাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন রাঙ্গামাটি অতিরিক্ত পুলিশ সুপার মো. ছুফি উল্লাহ।

পুলিশসূত্র জানিয়েছে, দু’দিন ব্যাপী অভিযান পরিচালনা করে অস্ত্রসহ ৭জনকে আটক করা হয়। আটককৃত ৭ জনই পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক রাজনৈতিক দলের সদস্য। আটককৃতরা হলেন, চাইলগ্য ত্রিপুরা (৬০), বলিয়াম ত্রিপুরা (৪৮), বিরমনি ত্রিপুরা (৪৫), বিষ্ণমনি ত্রিপুরা (৪৪), লক্ষণ ত্রিপুরা (৩০), জীবন ত্রিপুরা (২৬), বীর বাহাদুর ত্রিপুরা (২৬)।

অভিযানে পরিচালনার সময়ে আটককৃতদের কাছ থেকে ৬টি আগ্নেয়াস্ত্র, ৮টি কার্টুজ, বিস্ফোরক দ্রব্য, ২টি চাকু, ২টি ছবি, ৩টি সীল ও ১টি চেক বই উদ্ধার করা হয়।

রাঙ্গামাটি অতিরিক্ত পুলিশ সুপার মো. ছুফি উল্লাহ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে যৌথবাহিনীর সাঁড়াশি অভিযানে রাঙ্গামাটির বিলাইছড়ির ফারুয়া ইউনিয়নের নতুন পাড়া থেকে অস্ত্রসহ ৭জন সন্ত্রাসীকে আটক করা হয়েছে। আটকৃতদের বিরুদ্ধে বিলাইছড়ি থানায় ২টি বিস্ফোরণ ও অস্ত্র মামলার দায়ের করা হয়েছে।


Categories