যশোর হতে ০১ জন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-৬।

প্রকাশিত: ৯:৪৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২২

মোঃ মিজানুর রহমান- খুলনা।

যশোর হতে ০১ জন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-৬।

র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংগঠিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

ভিকটিম মোঃ সোহেল মাছের ব্যবসা করে। আসামী আসিফুল আজিম বাধন সহ অন্য আসামীরা ভিকটিমের কাছে বিভিন্ন সময় চাঁদা দাবী করে আসছে এবং চাঁদা না দেওয়ায় প্রতি নিয়ত তাকে হুমকি দিয়ে আসছে। গত ১৪ ফেব্রুয়ারি ২০২২ তারিখ রাত ০১.৩০ ঘটিকার সময় চাঁদা না দেওয়ার কারনে আসামী আসিফুল আজিম বাধন ভিকটিম সোহেল এর বসত বাড়ীতে এসে তার নাম ধরে ডাক দিলে দরজা খুলতে না চাইলেও আসামী আসিফুল আজিম বাধনসহ তার সহযোগীরা জোরে জোরে দরজায় ধাক্কাতে থাকে। ভিকটিম সোহেল ভয়ে দরজা খুলে দিলে আসামীরা প্রথমে তার রুমে প্রবেশ করে ধারালো চাকু দিয়ে আঘাতের ভীতি প্রদর্শন করে মারধর করে চাঁদা হিসেবে টাকা দাবি করে। তার কাছে টাকা না পেয়ে তার ব্যবহৃত মোবাইল ফোন জোর করে নিয়ে যায় এবং বাসার সকল আসবাবপত্র ভাংচুর করে। এ বিষয়ে সোহেল এর মা বাদী হয়ে যশোর জেলার কোতয়ালী মডেল থানায় একটি চাঁদাবাজি মামলা দায়ের করে। এই ঘটনার প্রেক্ষিতে র‌্যাব-৬ এর একটি চৌকস আভিযানিক দল চাঁদাবাজদের গ্রেফতারের লক্ষ্যে ছায়া তদন্ত শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় ১৬ ফেব্রুয়ারি ২০২২ খ্রিঃ তারিখ রাত ০৩.০০ ঘটিকার সময় র‌্যাব-৬,  যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে উক্ত মামলার পলাতক প্রধান আসামী যশোর জেলার কোতয়ালী মডেল থানাধীন সিটি কলেজপাড়া এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে অভিযান দলটি উক্ত স্থানে অভিযান পরিচালনা করে আসামী ১। আসিফুল আজিম বাধন (১৮), পিতা-আইজুল আজিম বাবু, সাং-মোল্লাপাড়া, থানা-কোতয়ালী, জেলা-যশোর’কে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে আসামীর নিজ হেফাজত হতে (ক) ০১টি ধারালো চাকু (খ) ০২টি মোবাইল ও (গ) ০২টি সিমকার্ড উদ্ধার পূর্বক জব্দ করে।

গ্রেফতারকৃত আসামীকে যশোর জেলার কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


Categories