যশোরে ক্লুলেস চাঞ্চল্যকর আলামিন (২১) হত্যাকান্ডের ০৩ হত্যাকারীসহ ০৪ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬।

প্রকাশিত: ১১:২১ অপরাহ্ণ, ডিসেম্বর ২৫, ২০২১
মোঃ মিজানুর রহমান খুলনা প্রতিনিধি।

যশোরে ক্লুলেস চাঞ্চল্যকর আলামিন (২১) হত্যাকান্ডের ০৩ হত্যাকারীসহ ০৪ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬।

র‌্যাব-৬, তার প্রতিষ্ঠাকাল থেকেই অবৈধ অস্ত্র গোলাবারুদ উদ্ধার, চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনী, ছিনতাইকারী, অপহরণকারী, প্রতারকচক্র, মানব পাচারকারীদের গ্রেফতার এবং মাদক কারবারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করেছে।
এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬ যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, গত ০৯ ডিসেম্বর ২০২১ তারিখ অনুমান ০৮০০ ঘটিকার সময় মাগুরা সীমাখালী থেকে ০৩ জন যাত্রী নিয়ে যশোরের বাঘারপাড়া উপজেলার নারিকেলবাড়ীয়া যাওয়ার পথে নিখোঁজ হন। ভিকটিম বাড়িতে ফিরে না আসায় ভিকটিমের পরিবারের সদস্যরা এলাকায় মাইকিং করা সহ খোঁজাখুজি অব্যাহত রাখে। ভিকটিমের সন্ধান না পেয়ে ভিকটিমের পরিবার মাগুরা শালিখা ও বাঘারপাড়া থানায় অভিযোগ করেন।
পরবর্তীতে ১১ ডিসেম্বর ২০২১ দুপুর অনুমান ১২০০ ঘটিকার সময় ভিকটিমের পরিবার জানতে পারে যে, ভিকটিম আলামিনের মৃতদেহ যশোর জেলার বাঘারপাড়া থানাধীন বুধোপুর গ্রামস্থ বাঘারপাড়া টু যশোরগামী পাকা রাস্তার পাশে জনৈক নওশের আলীর লিচু বাগানের ভিতরে পরে আছে। ভিকটিমের পরিবার ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভিকটিমের মৃতদেহ শনাক্ত করে। ভিকটিমকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। ভিকটিমের বাবা বাদী হয়ে যশোর জেলার বাঘারপাড়া থানায় অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করে। যার মামলা নং-০৬, তারিখ ১১/১২/২০২১, ধারা ৩০২/২০১/৩৪ পেনাল কোড। উক্ত মামলাটি র‌্যাব-৬ যশোর ক্যাম্পের একটি চৌকশ আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে।
এরই প্রেক্ষিতে ২৪ ডিসেম্বর ২০২১ তারিখ রাত ২২৩০ ঘটিকায় যশোরে ক্লুলেস চাঞ্চল্যকর আলামিন (২১) হত্যাকান্ডের ০৩ হত্যাকারীসহ ০৪ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাযশোরে ক্লুলেস চাঞ্চল্যকর আলামিন (২১) হত্যাকান্ডের ০৩ হত্যাকারীসহ ০৪ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬।ব-৬।যশোরের একটি চৌকশ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে যশোর ও মাগুরা জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ক্লুলেস চাঞ্চল্যকর এই হত্যাকান্ডের সাথে জড়িত আসামী ১। মোঃ আলামিন (২১), পিতা-হযরত আলী, মাতা-মৃতঃ আনোয়ারা বেগম, সাং-সাতমাইল মূত্রাপুর, থানা ও জেলা-যশোরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী আলামীন (২১) এর দেওয়া তথ্যমতে আসামী ২। মোঃ জুয়েল খান (২৩), পিতা-জাহাংগীর খান, ৩। মোঃ হারুন অর রশীদ (২৭), পিতা-মোঃ সেলিম হোসেন, মাতা-মৃত মমতাজ বেগম, উভয় সাং-বুনাগাতী রামপুর, থানা-শালিকা, জেলা-মাগুরাদ্বয়কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীদের দেওয়া তথ্যমতে ৪। মোঃ রাসেল (৩২), পিতা- মোঃ সুলতান মল্লিক, সাং-রায়পাড়া, থানা ও জেলা যশোরের নিকট হতে ভিকটিমের ইজিবাইকের ০৫টি ব্যাটারী ও ০১টি অতিরিক্ত চাকা উদ্ধার পূর্বক জব্দ করে। গ্রেফতারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে চাঞ্চল্যকর এই হত্যাকান্ড ঘটিয়েছে বলে স্বীকার করে।
গ্রেফতারকৃত আসামীদের যশোর জেলার বাঘারপাড়া থানায় হস্তান্তর করা হবে। আজ  র‌্যাব-৬ খুলনা সদর দপ্তরে র‌্যাব-৬  পরিচালক মোস্তাক আহমেদ প্রেসব্রিফিংয়ে এসব তথ্য জানান।

Categories