যশোরের শার্শায় র‌্যাবের হাতে খালিদ নামে একজন অপহরণকারী গ্রেপ্তার

প্রকাশিত: ১২:১৭ অপরাহ্ণ, আগস্ট ২, ২০২০

এম এ রায়হান, যশোর।
যশোরের শার্শায় কুচেমোড়া থেকে খালিদ হোসেন সান্টুকে(৪০)নামে একজন অপহরণকারীকে আটক করেছে ও জিম্মি হওয়া বদিউজ্জামান ও শাহ জালাল নামে দুইজন ভিকটিমকে উদ্ধার করেছে র‌্যাব। মোটা অংকের চাঁদার দাবিতে ঐ দু জনকে অপহরন করে সান্টু।

উদ্ধার হওয়া বদিউজ্জামান মন্ডল গাইবান্ধা জেলার পালপানি মন্ডল পাড়ার গোলাম মোস্তফার ছেলে এবং শাহ জালাল সাতক্ষীরা জেলার ইটাগাছা গ্রামের বাসিন্দা।

যশোর র‌্যাব -৬ সুত্র জানায়, শার্শার নাভারণ টু সাদক্ষীরা মহাসড়কের কুচেমোড়া মোড় এলাকার বড়বাড়িয়া পানবুড়ি গ্রামের কোরবান আলীর ছেলে খালিদ হাসান শান্টু ঐ দুইজনকে জিম্মি করে।পরে তাদের কে খালিদ বেভারেজ প্রাঃ লিঃ ফ্যাক্টরীর পশ্চিম উত্তর কর্নারে একটি তিনতলা বাড়ির দোতলা ভবনে রেখে চাঁদা দাবি করে। চাঁদার দাবিতে খালিদ হাসান শান্টু ওই দুই যুবককে মারধর করে। এমনকি তাদের হাত ও পায়ের নখ উপড়ে ফেলে। তথ্যপ্রযুক্তি সহায়তা অনুযায়ী অভিযান চালিয়ে জিম্মি হওয়া দুইজন সহ জিম্মিকারীকে আটক করা সম্ভব হয়।

যশোর র‌্যাব-৬ এর লেঃ কমান্ডার সরোয়ার হুসাইন ঘটনার সত্যতা শিকার করে বলেন জিম্মিকারী খালিদ হুমসাইনকে শার্শা থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে চাঁদার দাবিতে এবং কৌশলে জিম্মি করার অপরাধে বাংলাদেশ পেনাল কোর্ড আইনে মামলা হয়েছে।


Categories