মৌলভীবাজারের কুলাউড়ায় বিদ্যুতের খুঁটিসহ আটক তিন জন

প্রকাশিত: ১০:৪৪ অপরাহ্ণ, জুন ২৯, ২০২০
মোঃ দুদু মিয়া তানভীর মৌলভীবাজারঃ
মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নে আজ সোমবার(২৯) জুন বিদ্যুৎ  স্থাপনের দুটি খুঁটি ও বহনকারী একটি পিক আপ সহ তিন ব্যক্তিকে স্থানীয় লোকজন চুরির অপরাধে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। উল্লেখ্য যে, এ অঞ্চলের বিদ্যুৎ মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির কমলগঞ্জ আঞ্চলিক কার্যালয়ের আওতাধীন।
স্থানীয় সূত্রে জানা যায়, একটি চক্র দীর্ঘদিন থেকে পল্লী বিদ্যুতের খুটি চুরি করে বিক্রি করে যাচ্ছে।কুলাউড়ার হাজীপুরে এক ব্যক্তিকে ১৫ হাজার টাকার বিনিময়ে পল্লী বিদ্যুতের খুঁটি দেওয়ার জন্য নিয়ে আসে।এ সময় দুটি খুঁটি সহ ময়নুল ইসলাম(৩০), হেলাল আহমদ (২২) এবং আলাল মিয়া (১৯) নামের তিন জন ব্যক্তিকে আটক করা হয়।আটককৃতদের বাড়ী কুলাউড়ার লংলায়।পরে কুলাউড়া থানা পুলিশ খবর পেয়ে আটক তিন জনকে নিয়ে যায়।
মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির কমলগঞ্জ আঞ্চলিক কার্যালয়ের জুনিয়র  প্রকৌশলী নাসির উদ্দিন বলেন, আটক তিন জনের প্রতারনার অনেক অভিযোগ রয়েছে।এরা খুঁটি  দেওয়ার নামে রাজনগরের টেংরা এলাকা থেকে  হাজীপুরে খুটি দুটি নিয়ে আসে।
এব্যাপারে কুলাউড়া থানার এসআই কানাই চক্রবর্তী বলেন, আটক তিন জনকে থানায় আনা হয়েছে এবং পল্লী বিদ্যুতের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

Categories