মুরাদনগরে বাবেশিকফো’র যুগ্ম শিক্ষাবিষয়ক সম্পাদকের বাবার মৃত্য।

প্রকাশিত: ১১:৩৮ অপরাহ্ণ, জুলাই ২, ২০২০
ফাইল ফটো

মুরাদনগর,কুমিল্লাঃঃ কুমিল্লার মুরাদনগরে বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরামের কেন্দ্রীয় যুগ্ম শিক্ষা বিষয়ক সম্পাদক ও দৈনিক ইনকিলাব প্রতিনিধি কাজী নোমান আহমেদ ডিগ্রী কলেজের সিনিয়র প্রভাষক ড.মনিরুজ্জামানের বাবা আলহাজ অহিদুল ইসলাম মাস্টার গত বুধবার রাত ৯.৩০ টার সময় বার্ধক্য জনিত কারণে মুরাদনগর মাস্টার পাড়াস্থ তার নিজ বাস ভবনে ইন্তেকাল করেন।
(ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)
মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৯০ বছর। আলহাজ্ব অহিদুল ইসলাম মাষ্টার পেশায় একজন শিক্ষক ছিলেন। তিনি আলীরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। চাকরী হতে অবসরের পর তিনি তার ছেলে ড.মোঃ মনিরুজ্জামানের সহায়তায় মুরাদনগর উপজেলা সদরে ইকরা এম.আই একাডেমি প্রতিষ্ঠা করেন। সৎ ও সুধিজন হিসাবে পরিচিত আলহাজ্ব অহিদুল ইসলাম মাষ্টারের মৃত্যুতে এলাকায় গভীর শোক নেমে আসে।
তাঁর মৃত্যুতে বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম (বাবেশিকফো) তার অফিসিয়াল পেইজে আনুষ্ঠানিক ভাবে গভীর শোক প্রকাশ করেন এবং শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করে বিদেহী আত্মার মাগফেরাত কামনার্থে বাবেশিকফো’র নেতৃবৃন্দ মরহুমের জন্য দোয়া করেন।
আলহাজ্ব অহিদুল ইসলাম মাষ্টারের জানাজার নামাজ বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকার সময় তাঁর গ্রামের বাড়ি মটকির চর কেন্দ্রিয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়।


Categories