মুরাদনগরে নবম শ্রেণির ছাত্রী নিখোঁজ।

প্রকাশিত: ৫:৩০ অপরাহ্ণ, জুলাই ৩, ২০২০

সাখাওয়াত হোসেন,মুরাদনগর,কুমিল্লা।
কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন রোয়াচালা গ্রামের আয়নাল হকের মেয়ে ময়মুনা আক্তার (বয়স ১৫) কে বৃহস্পতিবার দুপুর থেকে খোজেঁ পাওয়া যাচ্ছে না। এ বিষয়ে পিতা আয়নাল হোসেন বাঙ্গরা বাজার থানায় সাধারণ ডায়ারি করেন। যাহার নং ২০, তাং ২/০৭/২০২০ ইং।

থানায় জিডি ও পরিবার সূত্রে জানাযায়, বৃহস্পতিবার সকালে নিখোঁজ কিশোরী তার ১২ বছর বয়সী ছোট ভাই আকিবকে সাথে করে মুরাদনগর সদরে বড় বোন তাহমিনা আক্তারের বাসায় বেড়াতে যাওয়ার উদেশ্যে বাড়ী থেকে বের হয়ে ছিলেন। রোয়াচালা গ্রাম থেকে দক্ষিণ বাঙ্গরা বাজারে সকাল সাড়ে ১১টার দিকে পৌছার পর ছোট ভাই ফল বোনকে রেখে ফল কিনতে যায়। কিছুক্ষণ পর ফিরে এসে উক্ত স্থানে বোন আর দেখতে পায়নি। মেয়েটির রহস্যজনক ভাবে নিখোজের পর বিভিন্ন আত্মীয় স্বজনদের নিকট খোজ নিয়ে কোথাও তার সন্ধান পায়নি তার পরিবার।

উজ্বল শ্যামবর্ণের প্রায় ৫ ফুট ২ ইঞ্চির উচ্চতার কিশোরীর পরনে সেলোয়ার কামিজ ও কালো বোখরা পরা ছিল বলে সূত্র জানা যায়। সে কোন প্রতিবন্ধি বা অসুস্থ্য ছিল না। এই হারিয়ে যাওয়া নিয়ে পরিবার কোন কারন বলতে পারছে না। তবে অপরণ নাকি স্বেচ্ছায় কোন প্রেম সংগঠিত ঘটনা এই নিয়ে এলাকায় আলোচনা চলছে।

রহস্যজনক ভাবে নিখোঁজ মেয়েটির ভাই আশিক মিয়া জানিয়েছে, তার বোন শ্রীকাইল নজম উদ্দিন ভূইয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী ছিলেন। কোন ব্যক্তি কিশোরির খোঁজ পেলে তাদের পরিবারের ফোন ০১৬৯০০৮১৫৭১ নাম্বারে যোগাযোগ করতে অনুরুদ করেন।

বাঙ্গরা বাজার থানায় নিখোঁজের বিষয়ে জিডি করা হয়েছে এবং মেয়েটিকে দ্রুত উদ্ধার ও মূল রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে বলে জানিয়েছেন।