মুরাদনগরে করোনায় নতুন মৃত্যু-০১, মোট ১২।

প্রকাশিত: ১০:৫১ অপরাহ্ণ, জুন ২৯, ২০২০

মোঃ সাখাওয়াত হোসেন, মুরাদনগর (কুমিল্লা):
কুমিল্লার মুরাদনগর উপজেলার বাবুটিপাড়া ইউনিয়নের প্রান্তি গ্রামে করোনা উপসর্গ নিয়ে মৃত গিয়াস উদ্দিনের নমুনায় করোনা পজেটিভ রিপোর্ট পাওয়াগেছে। গত ২৭ জুন শুক্রবার রাতে করোনার উপসর্গ নিয়ে নিজ বাড়ীতে মৃত্যুবরণ করেন প্রান্তি গ্রামের আয়েত আলী সরকারের ছেলে দরিদ্র্য গিয়াস উদ্দিন (৪৫)। তার স্ত্রী ও একছেল এবং এক মেয়ে রয়েছে।

করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করার পর তার মৃতদেহ থেকে নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য সংগ্রহ করেন মুরাদনগর উপজেলা স্বস্থ্য কমপ্লেক্স। গতকাল ২৮শে জুন মুরাদনগরে ৬২ টি নমুনার ফলাফল আসে তার মধ্যে মৃত গিয়াস উদ্দিনের নমুনার ফলাফলে করোনা পজেটিভ আসে।

এই নিয়ে মুনাদনগরে করোনায় মৃত্যুের সংখ্যা দাড়াল ১২ জন, মোট শনাক্ত হয়েছে ২৪৪ জন এবং সুস্থ্য হয়েছেন ১৪৩ জন।

মুরাদনগর উপজেলায় করোনা ভাইরাসে মৃত্যুবরণ করেন এ পর্যন্ত ১২ জন। অন্যরা হলেন: মুরাদনগর সদরে মোঃ বাচ্চু মিয়া (৫৫), নাগেরকান্দি গ্রামের মোঃ নাসির (৩৪), নবীপুর পশ্চিম ইউনিয়নের উত্তর ত্রিশ গ্রামের আব্দুল খালেক (৬৫), জেসমিন বেগম (৪৫), আকুবপুর ইউনিয়নের গাজীপুর গ্রামের জাহাঙ্গীর আলম (৭৩), যাত্রাপুর গ্রামের প্রদীপ চন্দ্র সূত্রধর (৪৭), ভবানীপুর গ্রামের বাবুল মিয়া (৪৮), মাহেরা খাতুন (৫৫), বাবুটিপাড়া ইউনিয়নের নরসিংহপুর গ্রামের আবুল বাশার (৬২), রামচন্দ্রপুর দক্ষিণ ইউনিয়নের জশমন্তপুর গ্রামের আব্দুল বাতেন (৬৭) এবং পাহাড়পুর গ্রামের মতিন মিয়া (৬৫)।


Categories