মুরাদনগরের বাঙ্গরায় গৃহবধুর অাত্নহত্যা

প্রকাশিত: ৮:৩৭ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০২০
মোঃ সাখাওয়াত হোসেন,মুরাদনগর,কুমিল্লা।
কুমিল্লা মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন শ্রীকাইল ইউনিয়নের পিপড়িয়া কান্দা গ্রামের সৌদি প্রবাসী ইলিয়াস মিয়ার স্ত্রী রুজিনা আক্তার (২৮) পারিবারিক দ্বন্দের কারনে গলায় ব্লেড লাগিয়ে আত্মহত্যা করে।
সরেজমিনে জানা যায় যে, পিপড়িয়া কান্দা গ্রামের মোঃ ওয়াজেদ মিয়ার ছোট ছেলে সৌদি প্রবাসী ইলিয়াস মিয়ার স্ত্রী রুজিনা আক্তার সকাল অনুমান সাত ঘটিকার সময়ে নিজ ঘরে গলায় ব্লেড লাগিয়ে আত্মহত্যা করেন। নিহতের শশুর ওয়াজেদ মিয়া বলেন আমি আমার দুই ছেলেকে আলাদাভাবে থাকার জন্য আলাদ বাড়ী করে দিয়েছি, কি কারনে আমার ছেলের বউ আত্মহত্যা করেছে আমার জানা নাই। নিহতের স্বামী মোবাইলে এ প্রতিবেদককে বলেন , ঈদ উপলক্ষে আমার বাবা কে ১০ হাজার, দাদীকে ৫ শত টাকা ও আমার স্ত্রী কে ২১ হাজার টাকা দিয়েছি, বাবা ও দাদীকে টাকা দেওয়ার কারনে আমার সাথে তার ঝগড়া হয়।
পরিবার কর্তৃক তার স্ত্রী কে নির্যাতনের বিষয়ে জানতে চাইলে সে অস্বীকার করে, ইলিয়াস বলেন আমরা তাকে কোন নির্যাতন করিনি।
নিহতের বাবা আব্দুল মান্নান বলেন আমার মেয়েকে বিয়ের পর থেকেই তারা পরিবারের সবায় নির্যাতন করত, তাদের নির্যাতনের কারনে ই আমার মেয়ে আত্মহত্যা করেছে। নিহতের মা আছিয়া বেগম বলেন আমার মেয়েকে সবসময় তারা নির্যাতন করত গত কয়েক বছর আগেও আমার মেয়ে বিষ খেয়ে আত্মহত্যা করতে চেয়েছিল। খবর পেয়ে মুরাদনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহাঙ্গীর আলম ও বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান তালুকদার ঘটনাস্থল পরিদর্শন করেন এবং লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেলে প্রেরন করেন।কুমিল্লার বাঙ্গরায় পারিবারিক দ্বন্দ্বে গৃহবধুর আত্মহত্যা