মুন্সীগঞ্জের সিরাজদিখানে করোনা নমুনা সংগ্রহ বুথ উদ্বোধন

প্রকাশিত: ৪:৫০ অপরাহ্ণ, জুন ১৮, ২০২০
করোনা ভাইরাস দুর্যোগ মোকাবেলায় রোগী ও স্বাস্থ্যকর্মীদের সুবিধা ও সংক্রামন রোধে, মুন্সীগঞ্জের সিরাজদিখানে করোনা নমুনা সংগ্রহ বুথ উদ্বোধন করা হয়েছে। বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক গোলাম সারোয়ার কবির এ বুথ উপহার দিয়েছেন। বর্তমানে এটিই উপজেলার প্রথম ও একমাত্র সেম্পল কালেকশন বুথ। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বদিউজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বুধ উদ্বোধন করেন গোলাম সারোয়ার কবির।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ, জেলা ছাত্রলীগের সাবেক সম্পাদক এ্যাড. আবু সাইদ, ইছাপুরা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বাবু চৌধুরী, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক পারভেজ চোকদার পাপ্পু, ইছাপুরা ইউনিয়ন যুবলীগ সভাপতি সুখন চৌধুরী, সাথী সমাজ কল্যাণ সংস্থার সভাপতি সুব্রত দাস রনক প্রমুখ।
এ সময় প্রধান অতিথির বক্তবে গোলাম সারোয়ার কবির বলেন প্রধান মন্ত্রীর নির্দেশে কেন্দ্র থেকে তৃণমূল পর্যায়ের আওয়ামীলীগের নেতাকর্মীরা করোনা দুর্যোগে কাজ করে যাচ্ছেন মানুষের কল্যানে। সরকার তার সাধ্যমত চেষ্টা চালিয়ে যাচ্ছেন।
সভাপতি ডা. বদিউজ্জামান তার বক্তব্যে বলেন, আমরা যদি হেল্থ ওয়ার্কার প্রটেকশন দিতে না পারি তাহলে স্বাস্থ্য বিভাগ ভেঙ্গে পরবে। আপনা জানেন অনেক ডাক্তার ও নার্স আক্রান্ত হয়েছে। এ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও ১২ জন নার্স ও ৫ জন ডাক্তার সংক্রামিত হয়েছে। এখন অনেকেই সুস্থ্য হয়েছেন।