মুজিববর্ষে শ্রীনগরে সুখেন ফাউন্ডেশনের উপহার

প্রকাশিত: ৭:৫৩ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২১

প্রদীপ কুমার সাহা, শ্রীনগর, মুন্সিগঞ্জ।
মুজিববর্ষকে স্মৃতিময় ও স্মরণীয় করে রাখা এবং শ্রীনগরের শ্রী প্রস্ফুটিত করে তথ্য প্রযুক্তিতে আত্মনির্ভর এবং খেলাধুলার মানোন্নয়নে অগ্রণী ভূমিকা রাখার লক্ষে মানব কল্যাণে নিবেদিত প্রতিষ্ঠান সুখেন ফাউন্ডেশনের উদ্যোগে শ্রীনগরে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
শনিবার দুপুর ১২ টায় ষোলঘর একেএসকে উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি জনাব মোঃ আকুল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করা হয়। উপহার সামগ্রীর মধ্যে ছিল একটি ল্যাপটপ, একটি ডেস্কটপ, একটি প্রিন্টার এবং খেলাধুলার বিভিন্ন সামগ্রী।
উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম তৌহিদুল ইসলাম। উপস্থিত ছিলেন সুখেন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সেন্ট্রিয়ন ফার্মা বাংলাদেশ লিঃ এর প্রধান নির্বাহী কর্মকর্তা স্বপন কুমার মোদক। আমন্ত্রিত অতিথিদের মধ্যে ছিলেন শ্রীনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ তোফাজ্জল হোসেন, বাংলাদেশ ইসলামী ব্যাংকের পরিচালক মুক্তিযোদ্ধা মোঃ জয়নাল আবেদীন, ষোলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল ইসলাম, শ্রীনগর উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি স্বপন রায় সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উল্লেখ থাকে যে, শ্রীনগর উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি ও সুখেন ফাউন্ডেশনের চেয়ারপার্সন ইতিপূর্বে করোনাকালে সুখেন ফাউন্ডেশনের উদ্যোগে এলাকার গরিব ও অস্বচ্ছল মানুষদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করে সকলের প্রশংসা অর্জণ করেছেন। এছাড়া তিনি গত ঈদ-উল- আযহা ও দুর্গা পুজায় মানবিক সহায়তা প্রদান অব্যাহত রেখেছিলেন। সুখেন ফাউন্ডেশনের এ উদ্যোগে জনজীবনে বেশ সাড়া পড়েছে।
সুখেন ফাউন্ডেশনের চেয়ারম্যান স্বপন কুমার মোদক বলেন, তাঁর প্রতিষ্ঠানের এ উদ্যোগ আগামীতেও অব্যহত থাকবে। অল্প কিছুদিনের মধ্যেই শ্রীনগর পাইলট স্কুল এন্ড কলেজ, বাঘড়া স্বরূপচন্দ্র পাইলট উচ্চ বিদ্যালয়, ভাগ্যকুল হরেন্দ্রলাল স্কুল এন্ড কলেজ এবং রাঢ়ীখাল স্যার জেসি বোস ইনস্টিটিউশন এন্ড কলেজেও আজকের অনুরূপ উপহার সামগ্রী বিতরণ করা হবে। মানব কল্যানে তিনি নিজেকে উৎসর্গ করতে চান বলে অভিমত প্রকাশ করেন। আমন্ত্রিত বক্তাগণ সুখেন ফাউন্ডেশনের এ উদ্যোগকে স্বাগত জানান।


Categories