মান্দায় অসামাজিক কাজে লিপ্ত অবস্থায় আটক ২

প্রকাশিত: ১১:৫৬ অপরাহ্ণ, জুন ২, ২০২২

অহিদুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ নওগাঁর মান্দায় পরকীয়া সম্পর্কের কারণে অসামাজিক কাজে লিপ্ত অবস্থায় প্রবাসী আহসান হাবীব এর স্ত্রী বিথী বেগম (২৫) ও একই গ্রামের ফায়ের আলির ছেলে হাসিবুল হাসান (২০) কে আপত্তিকর অবস্থায় আটক করেছে প্রবাসী আহসান হাবীবের বাড়ির লোকজন। পরে তাদের থানা পুলিশে সোপর্দ করা হয়।

উপজেলার ১৩ নং কসর ইউপির তালপাতিলা গ্রামে ঘটনাটি ঘটে । স্থানীয় সূত্রে জানা যায়, প্রবাসী আহসান হাবিব দীর্ঘদিন দেশের বাইরে থাকেন। আহসান হাবীবের বাড়িতে এক সন্তানের জননী তার স্ত্রী বাবা-মা ও এক ভাই বসবাস করে। ১ জুন বুধবার দিবাগত রাতে প্রায় দুটোর দিকে আহসান হাবীবের বাবা ঘর থেকে বের হলে তার ছেলের বউয়ের ঘরে কে প্রবেশ করেছে সন্দেহে দরজা খুলতে বললে তার ছেলের বউ অনেক পরে দরজা খুলে প্রবাসীর বাবা ঘরের ভিতরে ঢুকে হাসিবুল হাসান কে খাটের নিচে দেখতে পায় ৷ তখন তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে তাদের কে হাতেনাতে ধরে ফেলে পরে থানা পুলিশে খবর দিলে পুলিশ এসে ঘটনাস্থল থেকে তাদেরকে আটক করে থানায় নিয়ে যায় ৷

সত্যতা নিশ্চিত করে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান শাহিন বলেন, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশ পাঠিয়ে তাদের দু’জনকে থানা হেফাজতে নেয়া হয়েছে। ঘটনায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে।


Categories