“মাদারীপুরের কালকিনিতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা’র ৯০ তম জম্মবার্ষিকী উদযাপন”

প্রকাশিত: ৮:২৭ অপরাহ্ণ, আগস্ট ৮, ২০২০
মাদারীপুর থেকে- মোঃ কাঞ্চন হোসেন।

মাদারীপুরের কালকিনিতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা’র ৯০ তম জম্মবার্ষিকী উদযাপন।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা’র ৯০ তম জম্মবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন কালকিনি উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন।
এসময় প্রধান অতিথি ছিলেন  জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের মাননীয় সংসদ সদস্য ও কালকিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাবা অধ্যাপিকা তাহমিনা সিদ্দিকী
বিশেষ অতিথি ছিলেন কালকিনি উপজেলা পরিষদের সাবেক সফল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব তৌফিকুজ্জান শাহিন, সহ সভাপতি জনাব খাইরুল আলম খোকন বেপারী, ও মজিবুর রহমান হাওলাদার,  যুগ্ম সাধারণ সম্পাদক সরদার মোঃ লোকমান হোসেন,  শিক্ষা বিষায়ক সম্পাদক জহিরুল আলম ডালিম,  সাংস্কৃতিক সম্পাদক সহিদুল হক সহিদ,  শ্রম সম্পাদক মিজানুর রহমান,  দপ্তর সম্পাদক বেল্লাল সরদার,  কার্যকরী সদস্য ও মাদারীপুর জেলা পরিষদের সম্মানিত সদস্য শারমিন জাহান হেলেনা,  পৌর আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা চায়না। এছাড়াও আরো উপস্থিত ছিলেন-
 উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ফরিদ সরদার,  শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কবির হোসেন বেপারী,  কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক ইকবাল হোসেন,  স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল গাইন সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন ইরান,  পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি দেলোয়ার বেপারী, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মীর রুহুল আমিন সুজান, বর্তমান সভাপতি বদিউজ্জামান বাকামিন খান ও সাধারণ সম্পাদক শাহিন আহম্মদ, পৌর ছাত্রলীগের সভাপতি সাকিবুল খলিল ও কলেজ ছাত্রলীগের সাধারণ মহিন হাওলাদার।
সভাপতিত্ব করছেন মাদারীপুর জেলা মহিলা আওয়ামী লীগের সদস্য ও কালকিনি উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান জনাব কাজী নাসরিন। সঞ্চালনায় ছিলেন উপজেলা আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা সৈয়দা লুবনা খানম।
বক্তব্য রাখেন উপজেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী কহিনুর খানম এবং হাসনাহেনা মুক্তি, ডলি আক্তার, শিবলী বাশার, মিনু মোশারফ, মাহমুদা আক্তার  সহ আওয়ামী লীগ,  যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেত্রীবৃন্দ।

Categories