মহান বিজয় দিবস উপলক্ষে তিতাসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত 

নিজস্ব নিজস্ব

প্রতিবেদক

প্রকাশিত: ৮:২৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০২০
গাজী আপেল মাহমুদ
তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের দড়িকান্দি গ্রামের সমাজ কল্যাণ সংগঠন কর্তৃক আয়োজিত  মহান বিজয় দিবস উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয় আজ।
মেডিকেল ক্যাম্পে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তিতাস উপজেলা পরিষদের দুই দুইবারের সফল চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ পারভেজ হোসেন সরকার।
৬ নং ভিটিকান্দি ইউনিয়নের সফল চেয়ারম্যান জনাব  মোঃ আবুল হোসেন মোল্লা সভাপতিত্বে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও তিতাস উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মোঃ নাসির উদ্দিন, নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব ইঞ্জিনিয়ার সালাহউদ্দিন আহমেদ, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও তিতাস উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান নুরুন নাহার পারভীন, ভিটিকান্দি ইউনিয়নের আওয়ামী লীগের সহ সভাপতি ও দড়িকান্দি সমাজ কল্যাণ সংগঠনের প্রধান উপদেষ্টা মোঃ মজিবুর রহমান, দড়িকান্দি সমাজ কল্যাণ সংগঠনের সভাপতি মোঃ গোলাম মোস্তফা ভূঁইয়া , সাধারণ সম্পাদক মোঃ নূর উদ্দিন ভূঁইয়া।
মেডিকেল ক্যাম্প পরিচালনা ও সার্বিক সহযোগিতা করেন গ্রামীণ প্রি ক্যাডেট স্কুলের পরিচালক ও প্রধান শিক্ষক এস,এম সালাউদ্দিন ভুইঁয়া।
দড়িকান্দি সমাজ কল্যাণ সংগঠনের প্রধান উপদেষ্টা মোঃ মজিবুর রহমান বলেন,মানুষ মানুষের জন্য, আজকে  ফ্রি মেডিকেল ক্যাম্পে ব্লাড গ্রুপ নির্ণয়, ডায়বেটিস রোগ নির্ণয়, প্রাথমিক চিকিৎসা সেবা দান ও ঔষধ বিতরণ কর্মসূচি রয়েছে । তিনি আরো বলেন,  ভবিষ্যতে আমরা মাস্ক ও শীত বস্র বিতরণ করবো ইনশাআল্লাহ।