মহাদেবপুর সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী হিসেবে শাকিলের মনোনয়নপত্র জমা

প্রকাশিত: ৮:১৪ অপরাহ্ণ, নভেম্বর ২৫, ২০২১

স্টাফ রিপোর্টারঃ মহাদেবপুরে বৃহস্পতিবার ২৫ নভেম্বর দুপুরে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মহাদেবপুর সদর ইউনিয়নে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন প্রার্থী হিসেবে নৌকা মার্কা নিয়ে মনোনয়নপত্র জমা দেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ মহাদেবপুর সদর ইউনিয়ন শাখার সদস্য, সাবেক ছাত্রনেতা তরুণ সমাজসেবক বঙ্গবন্ধুর আদর্শের অগ্রসৈনিক সাঈদ হাসান তরফদার শাকিল।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ মহাদেবপুর উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি গোলাম নূরানী আলাল, সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক, মহাদেবপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুসা হোসেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, তাঁতীলীগ, মহিলা লীগ সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

মনোনয়নপত্র জমাদান শেষে শাকিল বলেন তিনি বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে ছাত্র রাজনীতি করে এসেছেন। বর্তমান যুবলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত।দলীয় নেতাকর্মীরা তাকে ভালবেসে বঙ্গবন্ধুর আদর্শের প্রতীক নৌকা পেতে সার্বিক ভাবে সহযোগিতা করেছেন বলেই এটি সম্ভব হয়েছে। আগামী দিনে নেতাকর্মীদের সাথে নিয়ে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সকল উন্নয়ন সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছে দেবার চ্যালেঞ্জ নিয়েই তিনি নির্বাচনে নেমেছেন। এজন্য সকলের সার্বিক সহযোগিতা ও তাদের মূল্যবান ভোট কামনা করেন।


Categories