“মহাদেবপুর উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি নিযুক্ত হলেন মাহবুব মোরশেদ”

প্রকাশিত: ৭:৫২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২০
মোঃ রফিকুল ইসলাম, মহাদেবপুর প্রতিনিধিঃ

মহাদেবপুর উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি নিযুক্ত হলেন মাহবুব মোরশেদ।

নওগাঁর মহাদেবপুর উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মো: মাহবুব মোরশেদ কে ভারপ্রাপ্ত সভাপতি মনোনীত করা হয়েছে। সভাপতি রাজু আহমেদের বিরুদ্ধে মামলা দায়েরের পর নওগাঁ জেলা ছাত্রলীগ সম্প্রতি তাকে সাময়িক বহিষ্কার করে মাহবুবকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়।
উপজেলা সদরের মধ্যবাজারের বিশিষ্ট শিক্ষক রাইগাঁ ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মহির উদ্দিনের ছেলে মাহবুব জাহাঙ্গীরপুর মডেল উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক, রাজশাহী নিউ গভ: ডিগ্রী কলেজ থেকে উচ্চ মাধ্যমিক এবং রাজশাহী কলেজ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রী লাভ করেন।
২০১৩ সালে তিনি ছাত্রলীগের একজন একনিষ্ঠ কর্মী হিসেবে যোগদান করেন। ২০১৬ সালে সদর ওয়ার্ড ছাত্রলীগের সদস্য, ২০১৭ সালে সদর ইউনিয়ন ছাত্রলীগের সদস্য ও উপজেলা ছাত্রলীগের ১নং সহ-সভাপতি এবং সম্প্রতি ভারপ্রাপ্ত সভাপতি মনোনীত হন।
তিনি আগামীতে উপজেলা ছাত্রলীগের সকলস্তরের কমিটিকে গতিশীল করার নানামুখী পদক্ষেপ গ্রহণ করবেন বলে সাংবাদিকদের জানান।
মাহবুব মোরশেদ বলেন, উপজেলা ছাত্রলীগের বর্তমান কমিটির তিনবছর মেয়াদ শেষ হয়েছে। কিন্তু তেমন কোন সাংঠনিক কাজ হয়নি। রবিবার তিনি বর্ধিত সভা আহ্বান করেছেন। আগামী একমাসের মধ্যেই মাহেদবপুর উপজেলার ১০টি ইউনিয়ন ও ৯০টি ওয়ার্ডের সম্মেলন করে পূর্ণাঙ্গ কমিটি গঠনের উদ্যোগ নিয়েছেন।
তিনি ছাত্রলীগকে একটি স্বচ্ছ, সু-শৃঙ্খল, সমাজসেবী সামাজিক সংগঠনে পরিণত করতে চান বলেই আশাব্যাক্ত করেন।
এলাকার শিক্ষিত, সৎ, নির্ভিক ও প্রকৃত শিক্ষার্থীদেরকে ছাত্রলীগের নেতৃত্বে আনতে চান। প্রকৃত সংগঠকদের ক্যারিয়ার গঠনেও ভূমিকা রাখতে চান বলে সাংবাদিকদের জানান।

Categories