মহাদেবপুরে বাবা মেয়েসহ নতুন আক্রান্ত ৬ জন!

প্রকাশিত: ৮:৩০ অপরাহ্ণ, জুলাই ২, ২০২০

অহিদুল ইসলাম, মহাদেবপুর,নওগাঁঃ নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলায় নতুন করে আরো ৬ জনের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। এ পর্যন্ত উপজেলায় মোট করোনা ভাইরাস সনাক্তের সংখ্যা ৪৭ জন।

জেলা সিভিল সার্জন অফিস থেকে প্রাপ্ত সূত্র জানায় ২ এপ্রিল বৃহঃবার মহাদেবপুর উপজেলায় যে ৬ জনের করোনা ভাইরাস সনাক্ত হয়েছে তারা হলেন, সদর ইউনিয়নের খোশালপুর গ্রামের মৃত সাইদুর রহমানের পুত্র মুরাদ (২৪), সফাপুর ইউনিয়নের গোপাল কৃষ্ণপুর গ্রামের মৃত মিরাজ উদ্দীনের পুত্র সাজ্জাদ হোসেন (৫৭), তার কন্যা সুমাইয়া খানম (২৯), এনায়েতপুর ইউনিয়নের মহিনগর গ্রামের দারাজ উদ্দীনের স্ত্রী মোমেনা খাতুন (৫০), আঃ রহিমের পুত্র (উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমটি ডেন্টাল) আম্মার (৩৩), আখতার হোসেনের পুত্র (উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্যাকমো) মনোয়ার হোসেন (২৮)সহ মোট ৬ জন নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।

এ পর্যন্ত উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ৪৭ জন। তাদের মধ্যে ১১ জন সম্পূর্ণ সুস্থ্য হয়েছেন। বাকি ৩৬ জন সকলেই সুস্থ আছেন তবে কয়েকজনের সর্দি কাশিসহ করোনা উপসর্গ থাকলেও শ্বাসকষ্ট নেই। আক্রান্তদের প্রত্যেকের বাড়ি লক ডাউন দেয়া আছে। তারা সকলেই বাড়িতেই হোম কোয়ারাইনটাইনে এবং আইশোলেশানে আছে।