মর্মান্তিক সড়ক দুর্ঘটনা : বুধন্তী ইউ পি যুবলীগের সাধারন সম্পাদকের মৃত্যু

প্রকাশিত: ৫:১১ অপরাহ্ণ, জুলাই ২৬, ২০২০

মো.আশরাফুল লতিফ (তুহিন),ব্রাহ্মণবাড়িয়া।।

ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার বুধন্তী ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক, ইসলামপুর গ্রামের কৃতি সন্তান,ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয় নগর উপজেলা দলিল লেখক সমিতির সাবেক যুগ্ম সাধারন সম্পাদক  জনাব শাহজাহান আল-মাহমুদ (৪০) আজ দুপুর আনুমানিক ২.৩০ টায় ব্রাহ্মণবাড়িয়া খাঁটিখাতা বিশ্বরোড ও সরাইল কুট্টাপাড়া এর মাঝামাঝি স্হানে এক মর্মান্তিত মোটর সাইকেল  দূর্ঘটনায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মৃতু্কালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে বুধন্তী ইউনিয়ন সহ সমগ্র সদর ও বিজয়নগর উপজেলার দীর্ঘদিনের সহকর্মীদের মাঝে  শোকের ছায়া নেমে আসে।

দুর্ঘটনার খবর শোনার সাথে সাথে সেখানে উপস্হিত হন সদর – বিজয় নগর উপজেলা দলিল লেখক সমিতির সাবেক আহবায়ক, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও সুহিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব  আজাদ হাজারী অাঙ্গুর। তিনি দূর্ঘটনাস্হলে উপস্হিত থেকে যাবতীয় আইনি প্রক্রিয়া সমাপ্ত করে মরহুমের লাশ তার গ্রামের বাড়িতে পাঠানোর ব্যবস্হা করেন। জনাব অাঙ্গুর হাজারী বলেন, শাহজাহান ভাই একজন দক্ষ দলিল লেখক ও ভালো একজন সংগঠক ছিলেন। তার মৃত্যুতে আমি গভীরভাবে শোকহত।

মরহুম শাহজাহান অাল মাহমুদের স্মৃতিচারণ করতে গিয়ে তার সহপাঠী মো.আল মামুন বলেন, শাহজাহান একজন নিরেট ভদ্র ছেলে ছিল। মানুষের উপকারে সদা সে নিয়োজিত রাখত।  বুধন্তী ইউনিয়নকে নিয়ে সে স্বপ্ন দেখতো। তার মৃত্যুতে অামরা বন্ধুমহল একজন সুহৃদকে হারিয়েছি। তার এই অকাল মৃত্যু ভুলার মত নয়।মহান রাব্বুল আ’লামীন তাকে জান্নাতবাসী করুন।


Categories