ভূরুঙ্গামারীতে বাস- মিশুক সংঘর্ষে মিশুক চালক নিহিত।

প্রকাশিত: ৯:৩২ অপরাহ্ণ, ডিসেম্বর ৯, ২০২১

মো : আসাদুজ্জামান, ভূরুঙ্গামারী প্রতিনিধি,

ভূরুঙ্গামারীতে বাস- মিশুক সংঘর্ষে মিশুক চালক নিহিত।

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে ৯ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে বাসস্ট্যান্ডের এক কিলোমিটার দক্ষিণে ব্র্যাক অফিসের সামনের গেটে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় এক মিশুক চালক নিহত হন।
 জানা যায়, টাকাকড়ি  থেকে ছেড়ে আসা নদী পরিবহনের একটি চেয়ার কোচ ও ভুরুঙ্গামারী থেকে ছেড়ে আসা একটি মিশুকের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মিশুক চালক সাইফুর রহমান (৫০) মিশুক থেকে  ছিটকে পড়ে গিয়ে মাথায় ও হাতে বাসের আঘাতে গুরুতর আহত হন, উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে কয়েকগজ যেতে না যেতেই তার মৃত্যু হয়। মিশুকের মনিকা নামে এক যাত্রীও গুরুতর আহত হয়।
নিহত মিশুক চালক পাইকেরছড়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বেলদহ গ্রামের চারমাথা নিবাসী মৃত পনির উদ্দিনের ছেলে। ঘটনার পরপরই উক্ত ওয়ার্ডের মেম্বার আলাউদ্দিন ও পাইকেরছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক থানায় এসে নিহতের ব্যাপারে কোন ময়নাতদন্তের অভিযোগ আসবেনা এই মর্মে লাশ দাফনের অনুমতি নিয়ে বাড়িতে পাঠিয়ে দেন। নিহতের পরিবারে চলছে শোকের মাতম ।
এ ব্যাপারে ভূরুঙ্গামারী  থানার অফিসার ইনচার্জ মো: আলমগীর হোসেন বলেন, নিহত ব্যক্তির লাশের ময়নাতদন্তের বিষয়ে কোনো অভিযোগ না থাকায় স্থানীয় মেম্বার ও চেয়ারম্যানের উপস্থিতিতে সুরতহাল করে লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।


Categories