ভিডিও গ্রাফার্স সমাজ কল্যাণ সমিতির সদস্যদের মধ্যে চাল বিতরণ করেন সুনামগঞ্জের মেয়র নাদের বখত

প্রকাশিত: ১২:১৯ পূর্বাহ্ণ, জুলাই ২০, ২০২০

সুনামগঞ্জ প্রতিনিধি:
করোনাকালীন সময় থেকে শুরু করে দু’দফা বন্যায় ক্ষতিগ্রস্থ সুনামগঞ্জে ১০০জন কর্মহীন ভিডিও গ্রাফার্স সমাজ কল্যাণ সমিতির সদস্যদের প্রত্যেককে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। শনিবার রাতে পৌরচত্বরে ঐ সমস্ত কর্মহীন সদস্যদের হাতে চাল তুলে দেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত।
এ সময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা ভিডিও গ্রাফার্স সমাজ কল্যাণ সমিতির সভাপতি মোঃ সুলেমান কবীর,সাধারন সম্পাদক মোঃ মামুনুর রশিদ,সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ শোয়েব চৌধুরী,পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক লিটন সরকার,পৌরসভার প্যানেল মেয়র হোসেন আহমদ রাসেল, পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক লিটন সরকার প্রমুখ।
সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত বলেছেন, প্রাকৃতিক দূর্যোগের দেশ বাংলাদেশ। প্রকৃতির সাথে লড়াই সংগ্রাম করে আমরা জাতির পিতা বঙ্গবন্ধুর নেতৃত্বে পুরো জাতি একত্রিত হয়ে হানাদার বাহিনীর বিরুদ্ধে যুদ্ধ করে এই দেশটি স্বাধীন করা হয়েছিল। কিন্তু স্বাধীনতার ২১ বছর পরে জাতির পিতার সুযোগ্য উত্তরসূরী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে আওয়ামীলীগ সরকার জনগনের প্রত্যক্ষ ভোটে রাষ্ট্রিয় ক্ষমতায় অধিষ্ঠিত হওয়ার ফলে দেশ আজ বিশ্বে উন্নয়নের একটি রোল মডেল। যত প্রতিকূলতাই আসুক না কেন শেখ হাসিনার নেতৃত্বে তার একজন কর্মী হিসেবে আমি সব সময় জনসাধারনের পাশে ছিলাম আগামীতেও পাশে থাকার অঙ্গীকার পূণব্যক্ত করেন মেয়র নাদের বখত।


Categories