ভালুকা উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের আহবায়ক কমিটি গঠন।

প্রকাশিত: ৪:০৭ পূর্বাহ্ণ, আগস্ট ১০, ২০২০

মো :তোফায়েল সরকার,ভালুকা,ময়মনসিংহ: ময়মনসিংহের ভালুকায় উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমিটি মো. নূরে আলম সিদ্দিকী স্বপন আহবায়ক ও মো. মনিরুজ্জামান মনির কে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, বিভাগীয় কমান্ড কাউন্সিল ময়মনসিংহ, জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল (জামুকা) কর্তৃক অনুমোদিত, মানব সেবা ও মুক্তিযুদ্ধের আদর্শ চেতনা বাস্তবায়নের লক্ষ্যে গত ২৮ জুলাই কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা সন্তান সংসদের চেয়ারম্যান সোলায়মান মিয়ার নির্দেশে ময়মনসিংহ জেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সভাপতি শেখ মো. রেজাউল করিম রনি ও সাধারন সম্পাদক এম. ডি. লিটন বাদশার স্বারে অনুমোদন দেন।

 

কমিটির যুগ্ন আহবায়ক ভালুকা আফসার বাহিনীর প্রধান বীরমুক্তিযোদ্ধা মরহুম মেজর আফসার ও সদ্য প্রয়াত শহীদ জননী খাইরুননেছা আফসার’র মেয়ে ও বর্তমান ভালুকা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদের সহধর্মিনী মোছা. রহিমা আফরোজ শেফালী, বীর মুক্তিযোদ্ধা ডা. রমজান আলী তরফদারের পুত্র মো. আতাউর রহমান তরফদার, শামীম আহম্মেদ সহ ২১ সদস্য কমিটি অনুমোদন দিয়েছে ময়মনসিংহ জেলা কমিটি।

 

ভালুকা উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের আহবায়ক মো. নুরে আলম সিদ্দিকী স্বপন জানান, যারা জাতীয় জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে পাকিস্তানী হানাদার বাহিনীর বিরুদ্ধে জীবনকে বাজি রেখে ঝাপিয়ে পড়ে দেশকে স্বাধীন করেছেন আমি তাঁদের সন্তানকে একত্রিত করে জননেত্রী শেখ হাসিনার পাশে দাড়িয়ে মুক্তিযুদ্ধের আদর্শ চেতনা বাস্তবায়ন করার চেষ্টা করে যাব।


Categories