“ভাটি অঞ্চলের প্রিয় নেতা উকিল আবদুস সাত্তার ভূইঁয়াকে ফুলেল সংবর্ধনা”

প্রকাশিত: ২:৪৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২০

মিয়া মোহাম্মদ এলাহি, সরাইল, ব্রাহ্মণবাড়িয়া।

ভাটি অঞ্চলের প্রিয় নেতা উকিল আবদুস সাত্তার ভূইঁয়াকে ফুলেল সংবর্ধনা।

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়নের পরমানন্দপুর গ্রামে নিজের পিতার নামে প্রতিষ্ঠিত “হাজী মুকসুদ আলী জুনিয়র স্কুল”  মাঠে আয়োজিত এক সভায় ব্রাহ্মণবাড়িয়া-২ ( সরাইল-আশুগঞ্জ) আসনের পাঁচ বারের এমপি, সাবেক প্রতিমন্ত্রী, আবদুস সাত্তার ডিগ্রি (অনার্স) কলেজের সম্মানিত প্রতিষ্ঠাতা, ভাটি অঞ্চলের মাটি ও মানুষের নেতা, বিএনপি চেয়ার পার্সনের অন্যতম উপদেষ্টা জনাব  উকিল আব্দুস সাত্তার ভূইঁয়াকে ফুলেল সংবর্ধনা দেওয়া হয়েছে।
বিদ্যালয়টির এমপিও ভুক্তিতে ও নতুন একাডেমিক ভবন নির্মাণ কাজ অনুমোদনে বিশেষ অবদান রাখায় বিদ্যালয়ের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে রোববার (১৩সেপ্টেম্বর) দুপুরে স্থানীয় এই এমপিকে উক্ত সংবর্ধনা দেওয়া হয়।
পরে বিদ্যালয় মাঠে অরুয়াইল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক জনাব রফিকুল ইসলাম ভূইঁয়ার সভাপতিত্বে ও অরুয়াইল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক জনাব শেখ সাদীর সঞ্চালনায় বিদ্যালয়ের উন্নয়ন বিষয়ে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ নুরুজ্জামান।
পরামর্শ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব উকিল আব্দুস সাত্তার ভূইঁয়া এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া এমপির একমাত্র ও সুযোগ্য পুত্র মাইনুল হাসান তুষার ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম।
এ সময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও এলাকার সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন। মাননীয় এম পি মহোদয় স্কুলের শিক্ষক-শিক্ষিকাসহ সর্বস্তরের জনগনের বিভিন্ন সমস্যার কথা শুনেন ও একে একে সব সমস্যা সমাধানের প্রতিশ্রুতি দেন।
পরবর্তীতে বিকেল ৪ ঘটিকায় মাননীয় এম পি মহোদয় আবদুস সাত্তার ডিগ্রি কলেজের পরিচালনা পরিষদের (জিবি) এক মিটিং এ অংশগ্রহণ করেন। মিটিং এ সভাপতিত্ব করেন সরাইল উপজেলার সম্মানিত উপজেলা নির্বাহী কর্মকর্তা। আরও উপস্থিত ছিলেন অভিভাবক সদস্য বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ কুতুব উদ্দিন ভূঁইয়া, মোঃ হাবিবুর রহমান, মোঃ ইয়াকুব, দাতা সদস্য জনাব হাজী আবু তালেব, শিক্ষানুরাগী সদস্য বাবু বেনী মাধব রায়,  হিতৈষী সদস্য জনাব বোরহান উদ্দিন, শিক্ষক প্রতিনিধি জনাব আবদুল হাকিম ও কলেজের সম্মানিত ও সুযোগ্য অধ্যক্ষ জনাব মোঃ মোখলেছুর রহমান, অতিথি ও পর্যবেক্ষক হিসেবে উপস্থিত ছিলেন কলেজের সুযোগ্য উপাধ্যক্ষ জনাব মোহাম্মদ ইকবাল হোসেন মৃধা, অরুয়াইল ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব মোঃ মোশারফ হোসেন ভূঁইয়া এবং সরাইল উপজেলার সম্মানিত ও সুযোগ্য মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জনাব সহিদ খালিদ জামিল ।
অধ্যক্ষ মহোদয় কলেজে নতুন বরাদ্দ পাওয়া ৪ তলা ভবন নির্মাণের স্থান নির্ধারণ, করোনাকালে ছাত্র-ছাত্রীদের কল্যাণে কলেজের অনলাইন ক্লাস বৃদ্ধিসহ বিভিন্ন বিষয় উপস্থাপন করলে উপস্থিত সবাই বিষয়গুলো আলোচনা পর্যালোচনা করে বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করেন ও অধ্যক্ষ মহোদয়কে এসব বিষয় বাস্তবায়নে পদক্ষেপ নিতে সুপারিশ করেন।

Categories