“ব্র্যান্ডের সি সিরিজের ৬৪ মেগাপিক্সেল প্রো ক্যামেরার ফোন রিয়েলমি সিক্স”

প্রকাশিত: ১০:৫৫ অপরাহ্ণ, জুলাই ২২, ২০২০

বুধবার (২২ জুলাই) ব্র্যান্ডের সি সিরিজের ৬৪ মেগাপিক্সেলের প্রো ক্যামেরা ও প্রো ডিসপ্লের রিয়েলমি সিক্স লঞ্চ করেছে স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি  তরুণদের ট্রেন্ডসেটিং লাইফস্টাইলকে আরো সমুন্নত করতে একটি অনলাইন লঞ্চিং প্রোগ্রামের মাধ্যমে এখন দেশের বাজারে।

রিয়েলমি বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজে লঞ্চিং ইভেন্টটি সরাসরি সম্প্রচার করা হয়।

বাংলাদেশের জনপ্রিয় ইডিএম মিউজিক কম্পোজার অ্যাপেইরাস-পপ-রক গায়িকা বুশরা জাবিন, র‍্যাপার ব্ল্যাক জ্যাং ও টুকুর সাথে চমৎকার এই এট্রি-লেভেল স্মার্টফোনের একটি থিম সং তৈরি করেছে।

রিয়েলমি সিক্স ফোনটিতে রয়েছে ৬৪ মেগাপিক্সেল এআই কোয়াড ক্যামেরা ও চমৎকার ডিসপ্লে।

এই ফোনের ব্যবহার করা হয়েছে মিডিয়াটেকের দ্রুতগতিসম্পন্ন জি৯০টি প্রসেসর।

৮৮.৭ শতাংশ স্ক্রিন-টু-বডি অনুপাতে স্মার্টফোনটিতে আছে ৯০ হার্টজের মসৃণ ডিসপ্লে। ডিসপ্লের রেজুলেশন ৬.৫-ইঞ্চি এইচডি+। এতে গেমিং ও ভিডিও কন্টেন্ট দেখায় দিবে আনন্দময় অভিজ্ঞতা। রয়েছে ৩০ ওয়াটের ভোক ফ্ল্যাশ চার্জ প্রযুক্তি।

৮ গিগাবাইট র‍্যাম ও ১২৮ গিগাবাইট রমের ফোনটি পাওয়া যাবে ২২ হাজার ৯৯০ টাকায়।

কমেট হোয়াইট ও কমেট ব্লু রঙে ২৫ জুলাই দুপুর ২:৩০টা থেকে দারাজে স্পেশাল অফারে মাত্র ২১ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাবে এবং ২৬ জুলাই থেকে দেশের সকল স্মার্টফোন স্টোরে পাওয়া যাবে।

এ লঞ্চিং উপলক্ষে রিয়েলমি বাংলাদেশের ব্র্যান্ডিং ডিরেক্টর নিয়ন শি বলেন, সমসাময়িক স্মার্টফোন জগতে ট্রেন্ডসেটিং ডিজাইনই রিয়েলমির অন্যতম প্রধান চালিকাশক্তি এবং রিয়েলমি সি ইলেভেন এবং রিয়েলমি সিক্স অনন্য ডিজাইনের ফোন দুটো প্রযুক্তিপ্রেমী তরুণদের স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতাকে আরো সমৃদ্ধ করবে।