ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা করোনার হটস্পট : অাল আরাফাহ ইসলামী ব্যাংক লি. লকডাউন ঘোষনা।

প্রকাশিত: ১২:৪৫ অপরাহ্ণ, জুন ২৮, ২০২০

মো. আশরাফুল লতিফ (তুহিন), ব্রাহ্মণবাড়িয়া::

ব্রাহ্মণবাড়িয়া সদর উজেলায় করোনার প্রকোপ দিন দিন বেড়েই চলেছে। অন্য যেকোন উপজেলার তুলনায় এখানে আক্রান্তের হার অনেক বেশি।

সিভিল সার্জন অফিসের অাপডেট অনুযায়ী গতকাল ব্রাহ্মণবাড়িয়ায় প্রাপ্ত ২৬৮ রিপোর্ট এর মাঝে ৬০ জনের করোনা সনাক্ত হয়েছে। তার মধ্যে সদর-২৩,নবীনগর-১০,আশুগঞ্জ-১১,বাঞ্ছারামপুর-০৮,সরাইল-০৫,বিজয়নগর-০২,আখাউড়া-০১ জন।সিভিল সার্জন অফিসের তথ্য অনুযায়ী গতকাল সুস্হ হয়ে বাড়ি ফিরেছেন ২৪ জন। এর মধ্যে সদরে-১০,নবীনগর-১০,আশুগঞ্জ-০২,নাসিরনগর-০২ জন।

সিভিল সার্জন অফিস ব্রাহ্মণবাড়িয়া’র। সর্বশেষ অাপডেট অনুযায়ী জেলায় মোট অাক্রান্ত ৭৯৩ জন  এবং শুধু সদর উপজেলাতেই অাক্রান্ত হয়েছে ২৬২জন। সুস্হ হয়ে বাড়ি ফিরেছে ১৫৬ জন এবং মারা গেছে ১০ জন।

এদিকে অাল অারাফাহ ইসলামী ব্যাংক, ব্রাহ্মণবাড়িয়া শাখার ব্যবস্হাপক ও সহকারী ব্যবস্হাপক সহ মোট ৭ জন অফিসার করোনা পজিটিভ হওয়ায় অাজ ২৮ জুন ২০২০ খ্রিষ্টাব্দ থেকে শাখাটি লক ডাউন ঘোষনা করা হয়েছে এবং বিষয়টি ব্যাংকের এক্সিকিউটিভ অফিসার সুমন অাহমেদ খাঁন ” দৈনিক অামাদের ফোরামকে”  নিশ্চিত করে, তিনি বলেন,  ” লকডাউন ঘোষণা করায় অাগামী ২ তারিখ পর্যন্ত সব রকম ব্যাংকিং কার্যক্রম বন্ধ থাকবে। তিনি তার উর্ধ্বতন কর্মকর্তাদের  উদ্ধৃতি দিয়ে জানান যে, পরিস্হিতি অনুযায়ী পরবর্তী নির্দেশনা প্রদান করা হবে।”

এদিকে অাল আরাফাহ ইসলামী ব্যাংক সুহিলপুর বাজার অাউটলেটের ম্যানেজার মো. সোহেল মিয়া ও নন্দনপুর বাজার অাউটলেটের স্বত্তাধিকারী এড. অালাউদ্দিন মুন্সী রুবেল জানান, ” তারা ব্যাংক কতৃপক্ষের নির্দেশনা মোতাবেক লেনদেন চালিয়ে যাচ্ছেন ও তাদের ঢাকা হেড অফিসের পরবর্তী নির্দেশনার অপেক্ষায় অাছেন এবং নির্দেশনা মোতাবেক ব্যবস্হা গ্রহন করবেন। “


Categories