“ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার মুক্তিযুদ্ধ মঞ্চের সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হলেন মো: আলমগীর হোসেন”

প্রকাশিত: ৩:২১ অপরাহ্ণ, আগস্ট ৪, ২০২০

ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার মুক্তিযুদ্ধ মঞ্চের  সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হলেন মো:আলমগীর হোসেন  (রেজা )।

২৭ জুলাই মুক্তিযুদ্ধ মঞ্চের কেন্দ্রীয় কমিটির সভাপতি জনাব আমিনুল ইসলাম বুলবুল এবং সাধারণ সম্পাদক জনাব আল মামুন  স্বাক্ষরিত এক অনুমোদন পত্রে কমিটি সম্পর্কে জানা যায়। ঐ কমিটির সভাপতি হলেন শেখ সাইফুল ইসলাম রাব্বি এবং সাধারণ সম্পাদক হলেন  এস এম উবাইদুল     ( যিনি জাতীয় বীর আব্দুল কুদ্দুস মাখনের আপন চাচাতো ভাই ) আর সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হলেন মো: আলমগীর হোসেন রেজা।
 মো:আলমগীর হোসেন রেজার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার অরুয়াইল ইউনিয়নের রাজাপুর গ্রামে।  তাঁর বাবার নাম মুছা মিয়া। সে ফতেপুর গ্রামের মো:জালাল উদ্দিন ভূ্ঁইয়ার ভাগিনা।
 মো:আলমগীর হোসেন রেজা শিক্ষাজীবনের প্রতিটি ক্ষেত্রেই অত্যন্ত সুন্দর সফলতার স্বাক্ষর রেখেছেন। ২০০৭ সালের তাঁর নানার বাড়িতে থেকে ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় হতে পঞ্চম শ্রেণিতে ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করে। ২০১০  পাকশিমুল হাজী শিশু মিয়া উচ্চ বিদ্যালয় থেকে  ঐ স্কুলের প্রথম শিক্ষার্থী হিসেবে  অষ্টম শ্রেণিতে ট্যালেন্টপুলে সে  বৃত্তি লাভ করে। ২০১৩ সালে এসএসসি তে জিপিএ -5  অর্জন করে। পরে এইচএসসিতেও আশুগঞ্জ ফার্টিলাইজার কলেজ থেকে ভাল ফলাফল অর্জন করে বর্তমানে ব্রাহ্মনবাড়িয়া সরকারি কলেজে অধ্যয়নরত আছে।
আলমগীর হোসেন বলেন, আমাকে ব্রাহ্মনবাড়িয়া জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের  সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব দেওয়ায়  কেন্দ্রীয় মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি জনাব আমিনুল ইসলাম বুলবুল এবং সাধারন সম্পাদক জনাব আল মামুনের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি।
এছাড়াও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি আমার রাজনীতি জীবনের গুরু ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি রবিউল হোসেন রুবেল  ভাই এবং ব্রাহ্মনবাড়িয়া জেলা ছাত্রলীগের সাবেক সফল আহবায়ক এবং ব্রাহ্মনবাড়িয়া জেলা যুবলীগের সাধারন সম্পাদক প্রার্থী এডভোকেট জাহাঙ্গীর হোসেন ভাইয়ের প্রতি।
আমি সকলের নিকট দোয়া ও সহযোগিতা প্রত্যাশী,  যেন আমার উপর অর্পিত দায়িত্ব আমি সূন্দর ও সফল্ভাবে পালন করতে পারি  ।
“দৈনিক আমাদের ফোরাম” পত্রিকার পক্ষ থেকে মো: আলমগীর হোসেন রেজাকে আন্তরিক শুভেচ্ছা,অভিনন্দন ও শুভকামনা।

Categories