ব্রাহ্মণবাড়িয়ার প্রবীণ শিক্ষক কাজী আবিদ হোসেন আর নেই

প্রকাশিত: ৯:১৫ অপরাহ্ণ, জুন ২১, ২০২০

মো. আশরাফুল লতিফ (তুহিন), ব্রাহ্মণবাড়িয়া।

অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক জনাব কাজী আবিদ হোসেন স্যার বার্ধক্যজনিত কারণে ২১ জুন,২০২০খ্রী. রাত ১টা ৩০ মিনিটে ইন্তেকাল করেছেন।
“ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন”

এদিকে স্বাস্হ বিধি মেনে সকাল ১০ টায় ব্রাহ্মণবাড়িয়া শেরপুর ঈদগাহ মাঠে জানাযা শেষ শেরপুর কবরস্হানে মরহুমকে দাফন করা হয়।
মৃতুকালে তিনি এক মেয়ে,  তিন ছেলে সহ অসংখ্য ছাত্রছাত্রী ও গুণগ্রাহী রেখে গেছে।

কাজী আবিদ হোসেন স্যারের মৃত্যুতে অন্নদা  পরিবার সহ ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন সংগঠন  শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপণ করেছেন।

সকলের শ্রদ্ধাভাজন কাজী আবিদ হোসেন স্যারের স্মৃতিচারণ করতে গিয়ে অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক ছাত্র ও  গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রনালয়ের  উপসচিব জনাব মো. জেহাদ উদ্দিন বলেন, ” জীবনে যতো শিক্ষক পেয়েছি, শিক্ষক হিসেবে যাঁদেরকে সব সময় অন্তরের অন্ত:স্থল থেকে শ্রদ্ধা করি, সে তালিকায় কাজী আবিদ হোসেন স্যারের নাম অগ্রগণ্য। দেখতে, শুনতে, চলনে-বলনে, আচরণ-ব্যক্তিত্বে, জ্ঞান-গরিমা-পাণ্ডিত্যে স্যার ছিলেন অসাধারণ। সহজেই তিনি সকলের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নিতেন। প্রত্যেক ছাত্রকে তিনি পড়াতেন আপন সন্তানের মতো মায়া-মমতায়। যত পড়ানো সবই করাতেন ক্লাসে। এর বাইরে আলাদা করে স্যারের কাছে প্রাইভেট পড়ার দরকার হতো না এবং স্যার সেটি কখনো করতেনও না। মহান রাব্বুল অা’লামীন যেন স্যারকে জান্নাতবাসী করেন – এটাই কামনা করি। “

শোক প্রকাশ করেছেন অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের ‘৯৮  ব্যাচের শিক্ষার্থীরাও।তারা স্যারের অাত্নার মাগফেরাত কামনা করেন এবং স্যারের জন্য মহান রাব্বুল অা’লামীনের কাছে  জান্নাতুল ফেরদৌস কামনা করেন।


Categories