“ব্রাহ্মণবাড়িয়ার কসবায় উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ১০০০ মাস্ক ও সেনিটাইজার বিতরণ”

প্রকাশিত: ১১:১১ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০২০
কসবা , ব্রাহ্মণবাড়িয়া ঃ
মহামারী করোনায়  (কোভিড- ১৯) বিপর্যস্ত বিশ্ব,  বিশ্বের সাথে পুরো বাংলাদেশ যখন বিধ্বস্ত বিপর্যস্ত তখনই শতসহস্র সমালোচনার দেয়াল ভেঙ্গে হৃদয় উজাড় করে আর্তমানবতার সেবায় এগিয়ে আসলো জাগ্রত বাংলাদেশ ছাত্রলীগ কসবা উপজেলা শাখা।
ব্রাহ্মণবাড়িযার কসবা  উপজেলার গোপীনাথপুর বাজারে আইনমন্ত্রী জনাব এডভোকেট আনিসুল হক -এমপি’র নির্দেশনায় “ফ্রী ১হাজার মাস্ক ও হ্যান্ড সেনিটাইজার” নিয়ে হাজির হযেছেন কসবা উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।
শুক্রবার নামাজের আগে ( দুপুরে ) উপজেলার গোপীনাথপুর গরুর বাজারে ক্রেতা ও বিক্রেতাকে নিরাপদ ও সুরক্ষিত রাখার  নিশ্চিত করণের  কোরবানির পশু ক্রেতা ও বিক্রেতাদের মাঝে ১ হাজার মাস্ক বিতরণসহ সেনিটাইজার প্রদান করা হয়।
মাস্ক ও সেনিটাইজার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন- কসবা উপজেলা ছাত্রলীগের আহবায়ক জনাব আফজাল হোসেন রিমন, যুগ্ম আহবায়ক জনাব আশরাফুল ইসলাম, কসবা পৌর ছাত্রলীগের সভাপতি জনাব সৈকত আলী ও সদস্য শাহারুপ সরকার প্রমুখ।
এই সময় কসবা টি আলী কলেজ ছাত্রলীগের সভাপতি সফিউর রহমান সাগর ও সাধারণ সম্পাদক সায়মুন চৌধুরী, গোপীনাথপুর ইউনিয়ন পরিষদের ছাত্রলীগ সভাপতি আশরাফ ও সাধারণ সম্পাদক আজিজ, বিনাউটি ইউনিয়ন পরিষদের ছাত্রলীগের সহসভাপতি শাহরিয়র প্রমুখ উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন-  ছাত্রলীগ সব সময় মানবতার সেবায় বলিষ্ঠ ভূমিকা রেখে এসেছে।  আল্লাহর রহমতে দুঃসময় কেঁটে আলো আসবেই ইনশাআল্লাহ।

Categories