“কসবায় আইনমন্ত্রীর বিশেষ বরাদ্দ থেকে ২৯টি সপ্রাঃবি কে ৬শত বেঞ্চ প্রদান”

প্রকাশিত: ১০:২৭ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০২০
কসবা, ব্রাহ্মণবাড়িয়া :
ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলায় আইনমন্ত্রী জনাব এডভোকেট আনিসুল হকের বিশেষ বরাদ্দ টিআর  থেকে ১০ লাখ টাকায় ২৯টি সরকারি  প্রাথমিক বিদ্যালয়কে ৬ শত বেঞ্চ প্রদান করা হয়।
আজ ১৯ জুলাই  সকালে কসবা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ চত্বরে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কর্তৃক  আয়োজিত সভায় উপজেলার ২৯টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের হাতে ৬শত বেঞ্চ প্রদান করা হয়।
বেঞ্চ প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন-  কসবা উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব রাশেদুল কাউছার ভুইয়া জীবন,  কসবা পৌর মেয়র জনাব এমরান উদ্দিন জুয়েল, কসবা উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব মোঃ মনির হোসেন, কসবা উপজেলা নির্বাহী অফিসার জনাব মাসুদ উল আলম প্রমুখ।
এই সময় কসবা উপজেলা প্রকল্প কর্মকর্তা তাপস চক্রবর্তী, উপজেলা শিক্ষা অফিসার নাছিমা আক্তার ও বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি কসবা উপজেলার সাধারণ সম্পাদক জনাব মোঃ দেলোয়ার হোসেনসহ অনেক শিক্ষক, সাংবাদিক ও বিভিন্ন জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তারা বলেন, আমাদের দেশের  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শিক্ষা বাদ্ধব বলেই শিক্ষার মান উন্নয়নে আইনমন্ত্রী জনাব এডভোকেট আনিসুল হক এমপি মহোদয়ের টিআর এর বিশেষ বরাদ্দ থেকে ১০ লাখ টাকায় ৩শত জোড়া (৬ শত) বেঞ্চ উপজেলার ২৯টি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে প্রদান করেন।  বিতরণকালে ২৯টি স্কুলের প্রধান শিক্ষক মহোদয়গণ উপস্থিত ছিলেন।
বক্তারা আরো বলেন- উপজেলায় ১৬৩টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঝে এই পর্যায়ে ২৯টি স্কুলে প্রদান করা হয়েছে অবশিষ্ট বিদ্যালয় গুলোকে পর্যায়ক্রমে আইনমন্ত্রী আনিসুল হক এর বিশেষ বরাদ্ধ থেকে প্রদান করার অভিমত প্রকাশ করেন।