ব্রাহ্মণবাড়িয়া কমিটি যুক্তরাজ্যের উদ্যোগে আখাউড়ায় শীতবস্ত্র বিতরণ ।

প্রকাশিত: ৭:৪৩ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২১
সৌমিত্র সাহা ,আখাউড়া উপজেলা প্রতিনিধি।

ব্রাহ্মণবাড়িয়া কমিটি যুক্তরাজ্যের উদ্যোগে আখাউড়ায় শীতবস্ত্র বিতরণ ।

যুক্তরাজ্য ভিত্তিক প্রবাসীদের সংগঠন ব্রাহ্মণবাড়িয়া কমিউনিটি যুক্তরাজ্যের উদ্যোগে শনিবার (২৩ জনুয়ারি) দুপুরে আখাউড়া দক্ষিণ টনকী ভূঁইয়া বাড়িতে ব্রাহ্মণবাড়িয়া কমিউনিটির যুক্তরাজ্যের সাংগঠনিক সম্পাদক যুক্তরাজ্য প্রবাসী মোহাম্মদ জামিল ভূঁইয়া ছোটনের উদ্যোগে শতাধিক সুবিধা-বঞ্চিত হত দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
এতে জামিল ভূঁইয়ার বড় ভাই সমাজসেবক গোলাম জিলানী বাদল ভূঁইয়ার নেতৃত্বে উপস্থিত ছিলেন, কর্মমঠ উচ্চ বিদ্যালয়ের সভাপতি জাহাঙ্গীর আলম ভূঁইয়া, কর্মমঠ বাজারের সাধারণ সম্পাদক মামুন ভূইঁয়া, মিজানুর রহমান ফুলমিয়া, হুমায়ুন চৌধুরী, আনু ভূঁইয়া, শামসুল হক চৌধুরী, শাহ আলম ভূঁইয়া, রুপা ভূইঁয়া, মারুফ আলম ভূঁইয়া, বিল্লাল ভূঁইয়া, শাকিব ভূঁইয়াসহ আরো অনেকে।
এ বিষয়ে যুক্তরাজ্য থেকে মোহাম্মদ জামিল ভূঁইয়া ছোটন এক ভিডিও বার্তায় সীমান্ত টিভিকে জানান, যুক্তরাজ্যে ব্রাহ্মণবাড়িয়া কমিউনিটির এই শীতবস্ত্র কার্যক্রমের সাথে যারা দেশে থেকে অংশগ্রহণ করেছে তাদেরকে জানাই আন্তরিক ধন্যবাদ। গত কয়েক বছর যাবৎ আমরা এই শীতবস্ত্র কার্যক্রমের সাথে যুক্ত রয়েছি ভবিষ্যতেও আপনাদের উৎসাহ ফেলে আমরা ইনশাল্লাহ আরো এগিয়ে যেতে পারবো বলে আমি মনে করি।

Categories