“বেঙ্গল মিটের অনলাইনে কোরবানির পশুর হাটের আয়োজন “

প্রকাশিত: ১:১৭ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২০

বেঙ্গল মিট আবার ও  আয়োজন করল দেশের সর্ববৃহৎ অনলাইন কোরবানির পশুর হাট qurbani.bengalmeat.com|

করনাভাইরাস থেকে ক্রেতা ও তার পরিবারের সুস্থতার প্রতি সজাগ থেকে নিরাপদ ও পরিচ্ছন্ন কোরবানির প্রতিজ্ঞা নিয়ে আয়োজিত এ হাট থেকে ক্রেতারা সহজেই কিনতে পারবেন স্টেরয়েড, এফএমডি-৬, এনথ্রাক্স ও গ্রোথ হরমোনমুক্ত সম্পূর্ণ নিরাপদ ও সুস্থ গরু।

বর্তমান পরিস্থিতিতে হাটে গিয়ে মাংস কেনায় যে স্বাস্থ্যঝুঁকি রয়েছে, সে কথা মাথায় রেখেই সাজানো হয়েছে এবারের প্লাটফর্মটি।

পাশাপাশি উন্মুক্ত স্থানে কোরবানি ও অস্বাস্থ্যকর পরিবেশে প্রসেসিংয়ের চিন্তামুক্ত থাকতে ক্রেতারা গ্রহণ করতে পারবেন পরিপূর্ণ প্রসেসিং সেবাও। প্রসেসিং সেবায় গ্রাহকরা পাবেন হালাল কোরবানি ও বিশ্বমানের নিরাপদ খাদ্য নীতিমালা অনুযায়ী মাংস প্রসেসিং এবং ডোর স্টেপ ডেলিভারির সুব্যবস্থা।

গরু বাছাই থেকে পেমেন্ট সব কিছুর ব্যবস্থাই থাকছে অনলাইন কোরবানির হাটে। ফলে দেশের বাইরে অবস্থানরত বাঙালিরাও প্রিয়জনের জন্য অর্ডার করতে পারবেন কোরবানির গরু। আর বাছাইকৃত গরু কিংবা প্রসেসিং সেবায় প্রস্তুতকৃত মাংস পৌঁছে যাবে গ্রাহকের ঠিকানায়।

তবে বর্তমান পরিস্থিতিতে এ সার্ভিস ঈদের দ্বিতীয় দিন হতে ঢাকা সিটি এবং ঈদের ষষ্ঠ দিন হতে সিলেট ও চট্টগ্রাম সিটির গ্রাহকরা পাবেন। —বিজ্ঞপ্তি


Categories