বৃত্তির ফলাফলে ছাতক সরকারী বহুমুখী উচ্চ বিদ্যালয় উপজেলার শীর্ষে

প্রকাশিত: ৮:৪১ অপরাহ্ণ, আগস্ট ২৭, ২০২০
মোঃআজিজুর রহমান(সুনামগঞ্জ প্রতিনিধি)।। 

ছাতকে এসএসসিতে প্রাপ্ত বৃত্তির ফলাফল অনুযায়ী ছাতক সরকারী বহুমুখী মডেল হাইস্কুল উপজেলার শীর্ষে এবং জেলার ২য় স্থানে রয়েছে। প্রকশিত ফলাফল অনুযায়ী উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৩টি ট্যালেণ্টপুল ৮৬ জন শিক্ষার্থী এসএসসিতে বৃত্তি লাভ করেছে। এর মধ্যে ছাতক সরকারী বহুমুখী মডেল হাইস্কুল থেকে ২টি ট্যালেণ্টপুল ২৯ জন শিক্ষার্থী বৃত্তি লাভ করেছে। ১টি ট্যালেণ্টপুলসহ ১০জন শিক্ষার্থী বৃত্তি লাভ করে উপজেলার ২য় স্থানে রয়েছে চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয়।

এ ছাড়া গোবিন্দগঞ্জ উচ্চ বিদ্যালয় ১০টি, ছাতক সিমেন্ট কারখানা উচ্চ বিদ্যালয় ৭টি, সমতা উচ্চ বিদ্যালয় ৪টি, পঞ্চগ্রাম উচ্চ বিদ্যায় ৪টি,ইসলাপুর
উচ্চ বিদ্যালয় ৩টি, বড় কাপন আটগ্রাম উচ্চ বিদ্যালয় ৩টি,এসপিপিএম উচ্চ বিদ্যালয় ২টি, এলপি উচ্চ বিদ্যালয় ২টি, সাউথ ওয়েষ্ট সালেহ আহমদ উচ্চ বিদ্যালয় ২টি, হায়দরপুর উচ্চ বিদ্যালয় ২টি, পাইগাঁও উচ্চ বিদ্যালয় ২টি এবং মঈনপুর উচ্চ বিদ্যালয়, হাজী কমর আলী উচ্চ বিদ্যালয়, হাজী জামাল উদ্দিন উচ্চ বিদ্যালয় ও হাজী আব্দুল খালিক উচ্চ বিদ্যালয় ১টি করে বৃত্তি লাভ করেছে। বৃত্তির ফলাফলে সন্তোষ প্রকাশ করে সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ ছাতক উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পুলিন চন্দ্র রায় জানান, আরো ভাল ফলাফল প্রাপ্তির আশায় উপজেলা মাধ্যমিক শিক্ষা বিভাগ আন্তরিকতার সাথে কাজ করছে।


Categories