বিপুল পরিমান ফেন্সিডিলসহ ০৩ মাদক ব্যবসায়ীকে চুয়াডাঙ্গা হতে গ্রেফতার করছে র‌্যাব-৬।

প্রকাশিত: ১১:২১ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২২
মোঃ মিজানুর রহমান খুলনা প্রতিনিধি

 বিপুল পরিমান ফেন্সিডিলসহ ০৩ মাদক ব্যবসায়ীকে চুয়াডাঙ্গা হতে গ্রেফতার করছে র‌্যাব-৬।

অদ্য ৩১ জানুয়ারি ২০২২ তারিখ র‌্যাব-৬, (ঝিনাইদহ ক্যাম্প)  এর  একটি চৌকস আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, চুয়াডাঙ্গা জেলার সদর থানাধীন চুয়াডাঙ্গা-দর্শনা রোডে একটি পিকআপের মাধ্যমে কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয়ের  জন্য মাদকের চালান নিয়ে গমন করবে।
প্রাপ্ত  সংবাদের সত্যতা  যাচাই ও আইনানুগ ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি একই তারিখ সকাল ০৬:৫৫ ঘটিকার সময় চুয়াডাঙ্গা জেলার সদর থানাধীন কেদারগঞ্জ গ্রামস্থ বাংলাদেশ কৃষি গবেষনা ইনষ্টিটিউট এম.এল.টি. সাইট কার্যালয়ের সামনে চুয়াডাঙ্গা টু দর্শনাগামী পাঁকা সড়কে চেক পোষ্ট স্থাপন করতঃ সন্ধেহজনক পিকআপের উপর অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ ফয়সাল (২৫), পিতা-মোঃ চুন্নু মিয়া, সাং-কুটুরী, থানা-নবাবগঞ্জ, জেলা-ঢাকা, ২। মোছাঃ বিথী বেগম @ জাহানারা(৩৩), পিতা-মৃত জনাব মন্ডল, সাং-ভালাইপুর, থানা-আলমডাঙ্গা, জেলা-চুয়াডাঙ্গা, ৩। মোঃ সাগর আলী (১৮), পিতা-লোকমান হোসেন, সাং-মজলিসপুর, থানা-দামুরহুদা, জেলা- চুয়াডাঙ্গাদেরকে গ্রেফতার করে।
এ সময়  উপস্থিত  সাক্ষীদের  সামনে  গ্রেফতারকৃত  আসামীদের হেফাজত হতে ৬৫০ বোতল ফেন্সিডিল, ০৩টি মোবাইলফোন, ০৬টি সিমকার্ড, ০১টি নীল রংয়ের মাহিন্দ্রা পিকআপ এবং নগদ-৪১,৫৩০/-টাকা উদ্ধার পূর্বক জব্দ করে।

গ্রেফতারকৃত আসামী ও জব্দকৃত আলামত চুয়াডাঙ্গা জেলার সদর থানায় হস্তান্তর করতঃ আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।


Categories