বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সভাপতি মোঃ সাইদুল হাসান সেলিম ও মহাসচিব, আবদুল খালেক।

প্রকাশিত: ১১:৪৮ অপরাহ্ণ, মে ২, ২০২২

বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সভাপতি মোঃ সাইদুল হাসান সেলিম ও মহাসচিব, আবদুল খালেক।

“দৈনিক আমাদের ফোরাম” পত্রিকার মাধ্যমে দেশের পাঁচ লক্ষাধিক শিক্ষক কর্মচারীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ফোরাম সভাপতি জনাব মোঃ সাইদুল হাসান সেলিম ও মহাসচিব আব্দুল খালেক।
ঈদ মোবারক ও শুভেচ্ছা,
আসসালামুয়ালাইকুম,
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশের পাঁচ লক্ষাধিক শিক্ষক কর্মচারীসহ দেশবাসীকে জানাই  আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ।
মুসলিম উম্মাহর অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। ঈদ অপার আনন্দের বার্তা নিয়ে আসে। সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদুল ফিতরের অপার সৌন্দর্য ও ভালোবাসা সবার মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধ বাংলাদেশ। সবাইকে জানাই ঈদ মোবারক দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করা আমাদের জাতীয় ও ঐতিহ্যগত প্রথা।
ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম, এখানে হিংসা-বিদ্বেষ, হানাহানির কোনো স্থান নেই। মানবিক মূল্যবোধ, পারস্পরিক সহাবস্থান, পরমতসহিষ্ণুতা, সাম্য সহ সার্বজনীন ভ্রাতীত্ব ও শান্তির ধর্ম ইসলাম। ইসলামের এই সুমহান বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে যাক।
সকল হিংসা বিদ্বেষ ভুলে, সবাইকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা- ‘ঈদ মোবারক’।
শুভকামনায়,
মোঃ সাইদুল হাসান সেলিম সভাপতি  ও
আব্দুল খালেক মহাসচিব
বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম (কেন্দ্রীয় কমিটি) ।

Categories