বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারি ফোরামের নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষণা

প্রকাশিত: ১১:০৩ পূর্বাহ্ণ, মে ২৭, ২০২১

মো. সাইদুল হাসান সেলিমকে সভাপতি, মো. আব্দুল খালেককে মহাসচিব এবং এনামুল ইসলাম মাসুদকে সাংগঠনিক সম্পাদক করে বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারি ফোরাম (বাবেশিকফো) এর ২০২১-২৩ মেয়াদের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে।

গত ১২-০৩-২০২১ তারিখে অনুষ্ঠিত বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারি ফোরাম (বাবেশিকফো) এর ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারি ফোরাম (বাবেশিকফো) এর ২০২১-২০২৩ মেয়াদের জন্য নতুন কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে। নতুন মেয়াদের জন্য মো. সাইদুল হাসান সেলিমকে সভাপতি, মো. আব্দুল খালেককে মহাসচিব এবং এনামুল ইসলাম মাসুদকে সাংগঠনিক সম্পাদক করে বিভিন্ন পদে ১২৫ জন সদস্যের নাম ঘোষণা করা হয়েছে।

কেন্দ্রীয় কমিটির তালিকা দেখতে লিঙ্কে কারীক করুন:

https://drive.google.com/drive/folders/1N-__TWUgS7X9rERB8dghJADf9bxy3vyy?usp=sharing

উল্লেখ্য, বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারি ফোরাম এর কেন্দ্রীয় কমিটিতে আগের সদস্য ছিল ১০১ সদস্য বিশিষ্ট।   এমপিওভূক্ত শিক্ষাব্যবস্থা জাতীয়করণের আন্দোলনকে আরো বেগবান করতে কেন্দ্রীয় কমিটির কলেবর বৃদ্ধি করে কমিটিতে সদস্য সংখ্যা ১০১ সদস্য হতে বৃদ্ধি করে ২০১ সদস্য বিশিষ্ট করা ব্যাপারে সর্বসম্মত সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে, যেন আরো বেশি শিক্ষক-কর্মচারিকে আন্দোলনে সম্পৃক্ত করা যায়। নতুন কমিটিতে পদ-পদবী হবে- সভাপতি-১ জন, সিনিয়র সহসভাপতি -১ জন, সহসভাপতি ৩০ জন, মহাসচিব ১ জন, সিনিয়র যুগ্ম মহাসচিব ১জন, যুগ্ম মহাসচিব ৩০ জন, সাংগঠনিক সম্পাদক ১ জন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক ৩০ জন, সম্পাদক ১৫ জস, যুগ্ম সম্পাদক ১৫ জন, উপ সম্পাদক ১৫ জন এবং কার্যকরি সদস্য ৬১ জন। নব নির্বাচিত কেন্দ্রীয় কমিটির ১২৫ জন সদস্যের নাম প্রকাশ করা হলো। খুব শ্রীঘ্রই কেন্দ্রীয় কমিটির পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ করা হবে সংগঠনটির মহাসচিব জানিয়েছেন।

বিভিন্ন শিক্ষক সংগঠনের পক্ষ হতে ফোরামের নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন।

 


Categories