বরগুনায় ইউপি চেয়ারম্যানসহ তিন জুয়ারী আটক।

প্রকাশিত: ৯:২১ অপরাহ্ণ, জুলাই ১২, ২০২০

জহিরুল হক, বেতাগী, বরগুনা:
বরগুনা পৌরসভার উকিল পট্টি হোটেল তাজবীন (আবাসিক) (এ-১ নম্বর রুম) থেকে হাতেনাতে বেতাগী সদর ইউপি চেয়ারম্যানসহ তিন জুয়ারী ও মাদকসেবী আটক করেছে বরগুনা সদর থানা পুলিশ।
রোববার (১২ জুলাই) বিকেল সাড়ে তিনটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এই তিন জুয়ারী ও মাদকসেবীদের আটক করে বরগুনা থানা পুলিশ। এসময় জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) এনামুল হাসান ঘটনাস্থলে গিয়ে তদন্ত শেষে ওই তিন ব্যাক্তি দোষ স্বীকার না করায় বরগুনা থানা পুলিশের হাতে জুয়ারী ও মাদক সেবনকারীদের সোপর্দ করে আইনানুগ প্রক্রিয়ায় ব্যবস্থা গ্রহনের জন্য নির্দেশ প্রদান করেন। আটককৃতরা হল, বেতাগী সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, বরগুনার ঢলুয়া গ্রামের ব্যবসায়ী আক্কাস শরীফ, বেতাগী পৌরসভার ৭ নং ওয়ার্ডের বাসিন্দা আবুল কালামের ছেলে মহসিন ফয়সাল। ঘটনাস্থল থেকে চার ভান্ডিল তাস, সিগারেট, ইয়াবা সরঞ্জামাদি জব্দ করা হয়েছে।
বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে, এম, তারিকুল ইসলাম জানান, গোপন সংবাদ পেয়ে হোটেল তাজবীনে অভিযান চালিয়ে হাতেনাতে তিনজনকে আটক করেছি। আটককৃতদের ৯ (২) (গ) এর ৩৬ টেবিল ২১ অনুযায়ী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানা পুলিশ মামলা দায়ের করে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।


Categories