বন্যা কবলিত এলাকার খোঁজ-খবর নিচ্ছেন সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী।

প্রকাশিত: ৯:৩৩ অপরাহ্ণ, জুলাই ৩, ২০২০

আবু জাহান তালুকদার, তাহিরপু, সুনামগঞ্জ:
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার অধিকাংশ এলাকাই বন্যার পানিতে প্লাবিত।ভারী বৃষ্টি পাত ও পাহাড়ি ঢলের কারণে উপজেলার প্রায় দু’লক্ষ মানুষ গৃহবন্দী।বন্যার পানিতে ভেসে গেছে পশুর সংরক্ষিত খড়(খাবার)।গরু,ছাগল হাঁস,মুরগী নিয়ে চরম বিপাকে রয়েছে উপজেলা বাসী।অনেকে রয়েছেন খাবার ও নিরাপদ পানির সংকটে।

এমতাবস্থায় উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়ন বাসীর খবরা-খবর নিচ্ছেন সুনামগঞ্জ জেলা সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি এবং তাহিরপুর কয়লা আমদানীকারক সমিতির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আবুল খায়ের, সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ১নং উত্তর শ্রীপুুর ইউনিয়ন পরিষদ।

উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের তরং,শ্রীপুুর,নয়াবন্দ,কামালপুর,মন্দিয়াতা,ছিড়িয়াগাঁও,জয়পুর,গোলাবাড়িসহ ১৫ টি গ্রাম পরিদর্শন করেন তিনি।

সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আবুল খায়ের জানান, আমাদের তাহিরপুর উপজেলাবাসী একের পর এক দুর্যোগের সম্মূখীন হচ্ছে,চলমান করোনা ভাইরাস পরিস্থিতিতে এখন আবার পাহাড়ি ঢলে ও ভারি বৃষ্টিপাতের কারণে বন্যা ভয়াহব রুপ ধারন করেছে,তাহিরপুর বাসীর যেন দুর্ভোগের কোন শেষ নেই।দুর্যোগের পর দুর্যোগ লেগেই আছে।মহান আল্লাহ তায়ালা আমাদের এই দূর্যোগ থেকে রক্ষা করুন আমিন।

পরিদর্শনকালে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী’র সঙ্গে ছিলেন,সাংবাদিক আবু জাহান তালুকদার,৬নং ওয়ার্ড মেম্বার নরুল আমিন,সুয়েব,উকিল,ডাঃ ইমরান,আব্দুল্লাহ প্রমুখ।


Categories