বন্যায় ক্ষতিগ্রস্হ শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৪:২৪ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২০

মো.আশরাফুল লতিফ (তুহিন),ব্রাহ্মণবাড়িয়া।।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সীতানগর  ও কাশীনগর গ্রামের বন্যা কবলিত ১২০টি পরিবারের মাঝে জেলা প্রশাসন এবং দুর্যোগ ব্যবস্হাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের যৌথ উদ্যোগে  বন্যা ক্ষতিগ্রস্হ মানুষের মাঝে বিভিন্ন প্রকারের খাদ্যসামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহি কর্মকর্তা জনাব পঙ্কজ বড়ুয়া।

আজ ২৮ জুলাই,  মঙ্গলবার মেড্ডা বাস মালিক সমিতির কার্যালয়ের সামনে স্বাস্হ বিধি মেনে, ব্যক্তিগত দুরত্ব  বজায় রেখে তারা খাদ্য সামগ্রী গ্রহন করেন।খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল,  আধা কেজি ডাল , এক কেজি চিনি, এক প্যাকেট সেমাই, আধা কেজি চিড়া ও আধা কেজি মুড়ি।

এসময় আরো উপস্হিত ছিলেন সদর উপজেলার সহকারী কমিশনার(ভূমি)এ বি এম মশিউজ্জামান, সহকারী কমিশনার আব্দুল হেলাল বাকি, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম ভূঁইয়া, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সুহিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাদ হাজারী আঙ্গুর ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজানুর রহমান প্রমুখ।

ত্রাণ সামগ্রী বিতরণ শেষে সুহিলপুর ইউ পি চেয়ারম্যান ‘ দৈনিক আমাদের ফোরামকে’ বলেন, বন্যা কবলিত মানুষকে খাদ্য সামগ্রী সহ বিভিন্ন রকম সহযোগীতা করতে আমার পরিষদ সর্বদাই প্রস্তুত আছে। জেলা ও উপজেলা প্রশাসনের সাথে সমন্বয় করে পানিবন্দি মানুষকে সর্বাত্নক  সাহায্য করা হবে। প্রয়োজনে তাদেরকে নিরাপদ আশ্রয় কেন্দ্রে নিয়ে আসা হবে। ইতিমধ্যেই,  সুহিলপুর আলহাজ্ব হারুন-অর-রশিদ ডিগ্রী কলেজ ও সীতানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আশ্রয় নেওয়া ৮ টি পরিবারের মাঝে গতকাল সদর ইউ এন ও স্যারের উপস্হিতিতে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।


Categories