বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে নওগাঁয় মানবিক পুলিশের উদ্দোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন

প্রকাশিত: ১:০৬ পূর্বাহ্ণ, জুলাই ২৩, ২০২০

অহিদুল ইসলাম, নওগাঁ:

জাতির জনক বঙ্গবন্ধু’র জন্ম শতবার্ষিকী উপলক্ষে সারা দেশে এক কোটি বৃক্ষের চারা রোপনের অংশ হিসেবে নওগাঁ জেলার সুযোগ্য ও মানবিক পুলিশ সুপার জনাব প্রকৌশলী মোঃ আবদুল মান্নান মিয়া বিপিএম মহোদয় সাহেব এর উদ্যোগে ও সার্বিক দিক নির্দেশনায় নওগাঁ জেলায় ১ হাজার ৫ শত টি  গাছের চারা রোপনের জন্য ২০ জুলাই সোমবার ”একটি পুলিশ একটু সবুজ” কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষণা করেন।

এ কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষণা করেন নওগাঁ জেলার সুযোগ্য পুলিশ সুপার প্রকৌশলী জনাব মোঃ আবদুল মান্নান মিয়া বিপিএম মহোদয় সাহেব। এ সময় তিনি নিজ হাতে বৃক্ষ চারা রোপন ও রোপনকৃত চারা গাছে পানি দিয়ে ১ হাজার ৫ শত বৃক্ষ (গাছের) চারা রোপন এর উদ্বোধন ঘোষণা করেন।

এসময় মানবিক জেলা পুলিশ সুপার মহোদয় জনাব প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম জানান, নওগাঁ জেলায় পুলিশে কর্মরত আছেন প্রায় ১ হাজার ৫ শত পুলিশ সদস্য, মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক গৃহীত বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসাবে নওগাঁ জেলা পুলিশের প্রত্যেক সদস্য একটি করে বৃক্ষরোপণ করবেন।

বৃক্ষ রোপন উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মোঃ রাকিবুল আকতারসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

 


Categories